বিনোদন

ওয়েস্টার্ন পোশাকে মাথা ভর্তি সিঁদুর নিয়ে হিন্দি গানে তুমুল নাচলেন গুনগুন,ভাইরাল ভিডিও

সৌজন্য আর গুনগুনের বিয়ে এই নিয়ে প্রায় ২ মাস ধরে বেশ ধুমাধুম করে বিয়ে হলো তাদের। মদ্ধবিত্ত সাবেকিয়ানা একান্নবর্র্তী পরিবারের ছেলে সৌজন্য এবং পেশায় সে একজন বিজ্ঞানী। আর বড়োলোক বাবার একমাত্র জেদি এবং একগুয়ে মেয়ে গুনগুন। পিসি আর বাবার কাছে বড়ো হয় সে। দুই পরিবার মাইল তাদের বিয়ের ঠিক করে। প্রথমে দুজনে বিয়েতে রাজি না হলেও পরে দুজনেই ঠিক রাজি হয়ে যায়। অবশ্য তাদের দুজনের মধ্যে কন্ট্রাক্ট হয় যে তারা এক বছরের জন্য বিয়ে করবে। কিন্তু এখন তারা বিয়েটাকে পার্মানেন্টলি ভ্যালিড করতে চায়। কারণ তিনি যে মনে মনে ক্রেজিকে ভালোবেসে ফেলেছেন।

গুনগুন জেদি হলেও তার মন তা খুব ভালো তাই সে ইতিমধ্যেই শশুড়বাড়ির প্রত্যেকটি লোককে ভালোবেসে ফেলেছে। তাই তো বিয়ের আনন্দে রিসেপশনের দিন শশুড়বাড়ির সকল সদস্যদের সাথে টুইস্ট গানে নেচেছে। আবার স্বামীকে ফুলসজ্জার রাতে কিস ও করে বসে। এখন গুনগুন আর সৌজন্যের সংসার কেমন হবে তাই দেখার। এদিকে সৌজন্য গুনগুনকে যতই শাসন করুক ধীরে ধীরে ভালোলাগা শুরু হয়ে গেছে। তাই তো বলে উঠলো এই মেয়ে পাগল হলেও মনটা বেশ ভালো। তাহলে পরবর্তী এপিসোড এদের প্রেম জমতে বসেছে। আর কেই বা প্রথমে প্রেমের কথা স্বীকার করবে সেটাই দেখার অপেক্ষা।

তবে রিল লাইফে গুনগুনের বিয়ে বৌভাত সমস্ত কিছু সম্পন্ন হলেও রিয়েল লাইফে তৃনারও বিয়ে। পাত্র আর কেউ নন সবার প্রিয় কৃষ্ণকলির সেই নিখিল। ১০ বছরের প্রেমকে পূর্ণতা দিতে আসছে ২০২১ সা। ২০২১ সালে ফেব্রুয়ারী মাসে বিয়ে করতে চলেছেন এই জুটি। বাবা মায়ের উপস্থিতিতে নিজেদের বিয়ে সারবেন এরা। তা নিয়ে বেশ উৎসুক এই লাভ বার্ডস। আর বিয়ের পর হনেয়্মুন এ যাচ্ছেন গ্রীসে। ৪ ঠা ফেব্রুয়ারী ৪ হাত এক হতে চলেছে এদের। সম্প্রতি নিজেদের শুটিংয়ের ব্যাস্ত লাইফের ফাঁকে বিলাসবহুল হোটেলে নিজেদের ব্যাচেলর পার্টি সারলেন। বেশ আনন্দ, নাচ-গান হয় হুল্লোড় করেছেন অভিনেত্রী।

রিল কিংবা রিয়েল সবটাই তৃনা সাহা নিজেকে হাসিখুশি আর হয় হুল্লোড় করতে ভালোবাসে। বিয়ের অনুষ্ঠান আর বেশি দেরি নেই তাই বিয়ের আচার অনুষ্ঠান চালু ধুয়ে গেছে। গত রবিবার আইবুড়োভাতের অনুষ্ঠান হয়ে গেলো। আইবুড়োভাতের মেনুটা ছিল রাজকীয়। সবই তৃনার পছন্দের মেনু ছিল।

এখনো তাদের বিয়ের মাস দেড়েক বাকি আছে। এরই মধ্যে মেয়ের মনে বিয়ের ফুল ফুটে গিয়েছে। অভিনেত্রী রিল আর রিয়েল লাইফে বিয়ের জন্য বেশ আনন্দে কাটাচ্ছেন। বেশ উৎসুক নিজের আসল বিয়ের জন্য। আর বেশ খোসমেজাজে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে রিল ভিডিও তে এবার ধরা দিলেন।খড়কুটোর শুটিং ফ্লোরেই লাল ফ্রক আর ব্ল্যাক লেদার জ্যাকেটে মাথা ভর্তি সিঁদুর নিয়ে ‘ম্যায় বনি তেরি রাধা’ হিন্দী গানে ঠুমকা লাগালেন। অবশ্য এই মেয়ে কার জন্য রাধা হতে চাইছেন প্রশ্ন অনুরাগীদের এই প্রশ্ন নেটিজেনদের। সৌজন্য না নীল।যদিও এর উত্তর এখনো পাওয়া যায় নি। আপাতত আর অভিনেত্রীর নাচের তাল আর এক্সপ্রেশনে হিট অভিনেত্রীর এই রিল ভিডিও।আর নিমেষে তা ভাইরাল হয়ে যায়।

Back to top button