বিনোদন

খোলা বক্ষের গভীর খাঁজে উদ্দাম যৌন আবেদন, কোটি টাকার হিরের গয়নায় ভাইরাল উর্বশী

বলিউডের বোল্ড ও সাহসী অভিনেত্রী বলে পরিচিত হলেন উর্বশী রাউতেলা। তাকে সোশ্যাল মিডিয়া পালর্টফর্মে বেশিরভাগ সময়েই দেখা যায় বিভিন্ন সাহসী পোশাকে। সোশ্যাল মিডিয়াতে তিনি নিয়মিত ভাবেই থাকেন অ্যাকটিভ।

তার ইনস্টাগ্রাম একাউন্ট খুললেই আপনি শুধু দেখতে পারবেন তার বিভিন্ন বোল্ড ছবি। তিনি বলিউড সিনেমায় অভিনয় করে সেরকম নাম না করলেও বিভিন্ন আইটেম সং ও মিউজিক ভিডিওতে তিনি কাজ করে নিজেকে প্রমান করেছেন ভালো মডেল হিসেবে।

সম্প্রতি উন্মুক্ত বক্ষের হট অবতারে ভিডিও পোস্ট করে ঘুম উড়িয়েছেন হাজারো পুরুষের। পোস্ট করতেই যা ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। বলিউড অভিনেত্রী উর্বশী মডেলিংয়ের জন্য দুবাই উড়ে গিয়েছেন। সেখানে গিয়েই পোস্ট করেছেন ভিডিও । আর এই মডেলিংয়ের জন্যই কোটি টাকার গয়না পড়েছেন উর্বশী।এরপর সেখানে উপস্থিত এক সহকর্মীও সেটা তার হাতে পড়িয়ে দেয়।

ভারী গয়না গুলি পরে মেক আপ রুমে ভিডিও শেয়ার করেছেন উর্বশী। ভিডিওটিতে দেখা যাচ্ছে, নাঁচতে গিয়েই তার শরীর থেকে কোটি টাকার গয়না খুলে পড়েছে। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। ভিডিওটি দেখেই যেন চক্ষু চড়কগাছ হয়ে যায় নেটিজেনদের। ভিডিওটি পোস্ট করে উর্বশী ক্যাপশনে লিখেছেন, ‘হিরের গয়না খুলে পড়ার কষ্ট শুধু মেয়েরাই বোঝে’।

Back to top button