বিনোদন

কোমড়ের ভাঁজ থেকে উরুর স্টেপ, নোরাকে কড়া চ্যালেঞ্জ দিয়ে ভাইরাল শ্রীদেবীকন্যা জাহ্নবী

বলিউডের নতুন তারকা সন্তানদের ম্যধ্যে জাহ্নবী কাপুর কে সকলেই সব থেকে বেশি পছন্দ করেছেন। বলিউডে জাহ্নবী যেন হাঁটছেন মা শ্রীদেবীর দেখানো পথেই। জাহ্নবী সিনেমার পর্দায় তার মিষ্টি অভিনয় দিয়ে জয় করে নিয়েছেন সকলের মন। সোশ্যাল মিডিয়াতে যখনি তিনি কোনো ছবি অথবা ভিডিও শেয়ার করেন তা যেন মুহূর্তেই হয়ে যায় ভাইরাল। অভিনেত্রীর বিভিন্ন ভিডিও ও ছবির অপেক্ষায় যেন থাকে নেট দুনিয়া।

কয়েকদিন আগেই নেটদুনিয়ায় জাহ্নবী কাপুরের একগুচ্ছ ছবি রীতিমত ভাইরাল হয়েছে। গোলাপী ট্রাউজার্সে নিতম্ব ফ্লন্ট করে একগুচ্ছ ছবি দেখে অনেকেই বলছেন মালাইকার নিতম্বকে কি এবার টেক্কা দিতে চলেছেন জাহ্নবী কাপুর ।ব্যাকলেসে যেন ঠিকরে বেরোচ্ছে বলিউড অভিনেত্রী জাহ্নবীর শরীরী উষ্ণতা। নেটিজেনদের অনেকেই জাহ্নবীর এমন ছবি দেখে মুগ্ধ হয়ে যায়।

আর এবার ফের নেটদুনিয়ায় ভাইরাল বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জাহ্নবী কাপুর। সম্প্রতি জাহ্নবী কাপুর অভিনীত ‘রুহি’ সিনেমার একটি গান মুক্তি পেয়েছে। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। এক কোন জাহ্নবী। যাকে দেখে চমকে ওঠেন সকলে। এক কথায় বলতে গেলে ভক্তদের চোখ ছানাবড়া। বেশ কয়েক দিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ঠুমকায় নজর কাড়ছেন অভিনেত্রী।

তবে সেই ঠুমকাতে নোরাকে যে কড়া চ্যালেঞ্জে ফেলা যায়, তা হয়ত প্রাথমিকভাবে আশা করেনি ভক্ত মহল।নিজেকে যেন একেবারে বদলে ফেললেন জাহ্নবী। ‘রুহি’ সিনেমার শ্যুটিং সেটে ধরা দিলেন এক অন্য রূপে। তবে শুধু নাচের স্টেপ নয়, বক্ষ যুগল থেকে উরুর স্টেপ, কোমরের ভাঁজ থেকে হট লুক সবই নজর কেড়েছে ভক্তদের। যা দেখে মনে পরে যায় বলিউড অভিনেত্রী নোরা ফাতেহার কথা। ‘দিলবর’ হোক বা ‘সাকি সাকি’ সব গানেই সুপারহিট নোরা । আর এবার জাহ্নবী কাপুরের নাচের ভিডিও দেখে চোখ জুড়িয়ে গেলো ভক্তদের।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

Back to top button