বিনোদন

বেডরুমে হট লুকে ভাইরাল শান্টুর বউ পূর্ণা, ‘খেলাঘর’ খ্যাত অভিনেত্রীর রোমান্টিক মুহূর্ত ক্যামেরা বন্দি

ধারাবাহিক বর্তমান মানুষের জীবনের একটি পার্ট হয়ে উঠেছে। সকলেরই প্রিয় ধারাবাহিক দেখার জন্য অপেক্ষা করে থাকেন যে কখন নিজের পছন্দের ধারাবাহিক অনুষ্ঠিত হবে। সন্ধের পরে শুরু হয়ে যায় একের পর এক ধারাবাহিক। অধীর আগ্রহে অপেক্ষা করে থাকা দর্শকদের মনে স্বস্তি আসে ধারাবাহিক শুরু হয়ে গেলেই। ষ্টার জলসায় একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘খেলাঘর’। ধারাবাহিকটিতে উঁচু নিচু বংশের একটি বর্ণবৈষম্য থেকেই গেছে। শান্টু একজন রাজনৈতিক দলের নেতা আর পূর্ণা শহরের বড়োলোক বাবার মেয়ে। ঘটনাচক্রে তাদের বিয়ে হয়ে যায়।

বর্তমানে বাংলার জনপ্রিয় চ্যানেল ষ্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘খেলাঘর’। ধারাবাহিকটি খুব কম সময়ে সেরা দশের তালিকায়। আর এই সিরিয়ালে দুর্দান্ত ভাবে অভিনয় করছেন সৈয়দ আরফিন ও নবাগতা স্বীকৃতি মজুমদার। স্বীকৃতির প্রথম ধারাবাহিক হলেও তিনি তার চরিত্রে অভিনয় করছেন বেশ সাবলীল ভাবে। এবার জেনে নেওয়া যাক স্বীকৃতির আসল পরিচয়।

জনপ্রিয় ধারাবাহিক ‘খেলাঘর’ সিরিয়ালের নায়িকা স্বীকৃতি আসলে একজন প্রফেশনাল মডেল। তিনি এক সৌন্দর্য্য প্রতিযোগিতায় হয়েছিলেন ফাস্ট রানারআপ আর তারপরেই তিনি প্রফেশনাল ভাবে পা রাখেন মডেলিং দুনিয়ায়।

মডেলিং ও অভিনয় ছাড়াও স্বীকৃতি খুব ভালো নাচ করতে পারেন। সেই সাথে তিনি একজন মিষ্টি গায়িকা। এছাড়াও স্বীকৃতি তার নিজস্ব ইউটিউব চ্যানেলে মাঝে মাঝেই আপলোড করেন ভিডিও।

কিছু দিন আগেই একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে একটি রোমান্টিক গানের সুরে ঠোঁট মিলিয়েছেন তিনি।ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাওয়া মাত্রই ভাইরাল হয়ে যায়।ভাইরাল ওই ভিডিও দেখে ফ্যানেরা করছে প্রশংসা।

 

View this post on Instagram

 

A post shared by SWIKRITI MAJUMDER (@swikticious)

Back to top button