বিনোদন

কখনও খোলামেলা ফটোশ্যুট, আবার কখনও বা যৌন উত্তেজনা, বলিউডে পা রেখেই ভাইরাল ‘সেক্সি’ নায়িকা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কিয়ারা আডবাণী। বর্তমানে অন্যান্য তারকাদের থেকে অনেকটাই এগিয়ে রয়েছেন। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তিনি ২০১৪ সালে করণ জোহর, জোয়া আখতার, অনুরাগ কাশ্যপ ও দিবাকর বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় ‘লাস্ট স্টোরিজ’ সিনেমার মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন। সেই ছবি রীতিমতো ঝড় তুলে দিয়েছিলো সোশ্যাল মিডিয়ায়।

ধীরে ধীরে নিজের পায়ের তালার জমি শক্ত করছেন কিয়ারা।‘কবীর সিং’, ‘গুড নিউজ’-এর মতো ভিন্ন ধারার চিত্রনাট্যে দুর্দান্ত অভিনয় করে নিজেকে প্রমান করেছেন । এবং নিজের মন মুগ্ধ করা পারফর্মেন্স দিয়ে দর্শকদের ও মন জয় করে নিয়েছেন। ভিকি কৌশলের স্ত্রীর চরিত্রে দেখা যায় কিয়ারাকে। যিনি তাঁর স্বামীর সঙ্গে সঙ্গমে খুশি ছিলেন না । তাই আশ্রয় নিয়েছিল ভাইব্রেটর।এই দৃশ্য নিয়ে নেহা ধুপিয়া তার শোতে বলিউড নায়িকা কিয়ারা আদভানিকে প্রশ্ন করেছিলেন, তিনি কিভাবে অভিনয় করলেন এই চরিত্রে অভিনয় করলেন? সেই প্রশ্নের জবাব দিতে বেশি সময় নেননি নায়িকা কিয়ারা।

তিনি জানান, করণ জোহার তাঁকে জানিয়ে দিয়েছিলেন কীভাবে অভিনয় করতে হবে।করণ তাকে নাকি বলেছিলেন, এই দৃশ্যে কিয়ারা যেন না হাসে। এরপর নায়িকা কিয়ারা নাকি সেদিন রাতে গুগল এ সার্চ করে দেখেছিলেন। সেখানেই নাকি তিনি জেনেছেন কিভাবে ভাইব্রেটর ব্যবহার করতে হয়। এরপরই সেই দরিদ্যের শ্যুট করা হয়েছিল।

একের পর এক হিট সিনেমার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় একজন হয়ে উঠেছেন বলিউডের এই নায়িকা। তার প্রতিটি ছবি দেখে যেন রাতের ঘুম উড়ে যায় নেটিজেনদের। ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে।প্রায়ই ফটোশ্যুট করতে দেখা যায় কিয়ারা আদভানিকে। সেই সব ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

 

 

Back to top button