বিনোদন

‘রাঘব-পারুল’ বাগদানের আগেই ধরা দিলেন অন্তরঙ্গ মুহূর্তে, রোমান্টিক মুহূর্তে ভাইরাল রুদ্রজিৎ-প্রমিতা

বাংলা সিরিয়াল ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা রুদ্রজিত ওরফে রাঘব ও অভিনেত্রী প্রমিতা ওরফে পারুল তারা একসাথে জী বাংলার ধারাবাহিক ‘সাত ভাই চম্পা’ সেটা কাজ করেছেন আর সেখান থেকেই তাদের প্রেমের শুরু হয়। প্রমিতা ও রুদ্রজিতের ভালোবাসা দেখে বাঙালি দর্শকরা এই জুটির নামকরণ করেছেন রুমিতা। অবশ্য এই ধারাবাহিকটি এখন শেষ তবুও অনেক দর্শকরা এই ধারাবাহিকের চরিত্র গুলি ভুলতে পারেনি বিশেষ করে ছোট ছোট বাচ্চারা।

বর্তমানে এখন রুদ্রজিৎকে দেখা যাচ্ছে জী বাংলার ধারাবাহিক ‘জীবন সাথী’ সেটে ঝিলামের স্বামী তুর্ণর ভূমিকায় অভিনয় করতে আর এত ব্যস্ততার মধ্যেও প্রেমিকা প্রমিতাকে সময় দিতে ভোলেনন। আগের বছর ২০২০ সালে ফেব্রুয়ারী মাসে নিজেরদের ভালোবাসার কথা সবাইকে জানালেন এবং তার সাথে আরো বললেন তারা নাকি খুব তাড়াতাড়ি চার হাত এক করতে চলেছেন। এইবছর ১৪ ফেব্রুয়ারী অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডে-আর দিন দুই পরিবারকে সাক্ষী রেখে আইনি মোতে নিজেদের রেজিস্ট্রি ম্যারেজ করবেন এবং তার সাথে এনগেজমেন্ট পর্বটি সারার প্ল্যান করছেন। তবে এই অনুষ্ঠান টা আয়োজন করা হয়েছে অযোধ্যা পাহাড়ের কোলে এক বিলাসবহুল রিসর্টে আর সেদিন ঋত্বিক রোশনের ডান্স বিখ্যাত ডান্স ঘুঙ্গরু গানে নাচ করবেন বলে জানিয়েছেন।

সূত্রের খবরে জানা গেল এবছর আইনি মতে খাতায় কলমে বিয়ে করলেও সামাজিকভাবে গাঁটছড়া বাঁধবেন ২০২২-এ পরিবারের সবাই ও সকল বন্ধু বান্ধবী নিয়ে বেশ আয়োজন করে। তবে এখনও বিয়ের ডেট ঠিক করা হয়নি। অবশ্য এসবের মাঝেও রুদ্রজিৎও প্রমিতা অন্তঃরঙ্গ মুহূর্ত কাটাতে ব্যস্ত আছেন কখনো তাঁদের দেখা যাচ্ছে একটি রুফটপ রেস্তোরাঁয় একসঙ্গে সময় কাটাতে তো আবার কখনো রেজিস্ট্রি ম্যারেজের আগে প্রি-ওয়েডিং’ ফটোশুট করতেদেখা যাচ্ছে তাঁদের।

এখন এই জুটি প্রি-ওয়েডিং’ফটোশুট নিয়ে খুব ব্যস্ত আছেন আর সেখানে দেখা যাচ্ছে সিঁদুরে রাঙা প্রেমিকা প্রমিতার রাগ ভাঙ্গছে প্রেমিক রুদ্রজিৎ এবং সেই ছবি গুলি নিজেরাই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। এনগেজমেন্টের আর ১০ দিন ও বাকি নেই আর তারই মাঝে আবার এই জুটি রুদ্রজিৎ ও প্রমিতা নিজেদের সম্পর্কের রসায়ন নিয়ে হাজির হয়েছেন। ফটোশুটের সময় প্রমিতার পরনে ছিল পিচ কালারের সুন্দর একটি লেহেঙ্গা আর কানের দুল আর তার সাথে পুরো মাথায় লাল রঙের গোলাপ ফুল দিয়ে খোঁপা করা আছে আর অন্যদিকে রুদ্রজিতের পরনে ছিল গাঢ় কমলা রঙের শেরওয়ানি আর তার সাথে গলায় সোনার চেন এবং তাঁরা দুজন দুজনের দিকে তাকিয়ে আছে। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়েছে এই রোমান্টিক পোস্ট।

Back to top button