বিনোদন

চোখের জাদুতে ভাইরাল প্রিয়া, এবার একটি গানের জন্য পারিশ্রমিক নিচ্ছেন ১ কোটি!

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ও সোশ্যাল মিডিয়া তারকা হলেন প্রিয়া প্রকাশ (Priya Prakash)। যিনি চোখের ইশারাতে ঝড় তুলেছিলেন পুরুষ হৃদয়ে। আর সেই সময় তার চোখে ইশারাতে কাট হয়েছে না জানি কত যুবক। আর সেই থেকেই প্রিয়া প্রকাশ নেট দুনিয়ায় ‘ইশারা কন্যা’ হিসেবেই পরিচিত। তবে এবার সেই ইশারা কন্যা নতুন অবতারে ঝড় তুললেন পুরুষ হৃদয়ে। প্রীতা প্রকাশ এবার চোখে জাদুতে নয় নেটিজেনদের এবার তিনি মাতালেন কন্ঠ্বের জাদুতে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওয়াইন রেড শাড়ি ও স্লিভলেস ব্লাউজ ও সেই সাথে কানে ঝুমকা। বন্ধুদের সাথে আদা দেওয়ার মাঝেই মোবাইলে চোখ রাখতেই তিনি গেয়ে উঠলেন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমার ‘চান্না মেরেয়া’ গানটি।গানটির শেষ দিকে প্রিয়া প্রকাশের সাথে গলা মেলান তার বন্ধুরাও। আর সেই ভিডিও প্রিয়া প্রকাশ ইন্টারনেটে পোস্ট করতেই মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে।

আর এবার প্রিয়া প্রকাশের প্রাপ্তির মুকুটে যুক্ত হতে চলেছে নতুন এক পালক। কারণ তিনি তেলেগু ভাষার একটি সিনেমায় গানে কণ্ঠও দিতে চলেছেন। নতুন এই গানটির সংগীত পরিচালনা করবেন শ্রী চরণ পাকালা। এই গানটি একটি একক গান হিসেবে তৈরী হচ্ছে এই গানে মিউজিক ভিডিও তৈরী করা হবে বলে জানা গেছে। আর প্রিয়া প্রকাশ এই একটি গানের জন্য নাকি পারিশ্রমিক চেয়েছেন ১ কোটি টাকা বলে গুঞ্জন শোনা যাচ্ছে। তবে পারিশ্রমিকের বিষয়ে সঠিক খবর জানা না গেলেও ভারতীয় একটি সংবাদ মাধ্যম জানিয়েছে যে প্রিয়া প্রকাশ এই একটি গানে কন্ঠ দেওয়ার জন্য মোটা টাকা পারিশ্রমিক নিচ্ছেন।

প্রসঙ্গত, প্রিয়া প্রকাশকে দেখা যাবে তেলেগু ভাষায় নির্মিত নতুন সিনেমা ‘চেক’-এ। প্রিয়া এই সিনেমার মাধ্যমে পা রাখবেন তেলেগু ফিল্মইন্ডাস্ট্রিতে। এই সিনেমায় তাকে দেখা যাবে নিতিনের সাথে জুটি বাঁধতে। আর নতুন এই সিনেমাটির পরিচালনার দায়িত্বে আছেন চন্দ্র শেখর।

Back to top button