বিনোদন

বয় ফ্রেন্ডের সাথে ঠোঁটে-ঠোঁট মিলিয়ে চুম্বন, ভাইরাল জনপ্রিয় বলিউড নায়িকার ভিডিও

বলিউড ও টলিউড হোক বা টলিউড ইন্ড্রাস্টির অভিনেতা ও অভিনেত্রীরা সকলেই সোশ্যাল মিডিয়ায় খুব জনপ্রিয় যেমন বলিউডের করিনা কাপুর খান থেকে শুরু করে সঙ্গীত জগতের জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল এবার অন্যদিকে টলিউড ইন্ডাস্ট্রির পায়েল সরকার, বলিউডের জ্যাকলিন, মল্লিকা শেরাওয়াত, টেলিভিশন জগতের মোনালিসা, মৌনী রায়, মনামি ঘোষ তাঁরা সকলেই দর্শকদের মনোরঞ্জন করার জন্য রোজ দিন নিত্যনতুন কিছু পোস্ট করে থাকেন যা খুব সহজেই নেটিজনদের কাছে ভাইরাল হয়ে যায়। আর তাদের মধ্যেই একজন হল বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সাক্ষী মালিক তিনিও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়তা লাভ করেছেন।

নতুন প্রজন্মের একজন জনপ্রিয় মডেল ও বলিউড অভিনেত্রী হলেন সাক্ষী। তিনি মডেল হিসেবে বলিউডে শুরু করেন তার ক্যারিয়ার। তবে তার কিছুদিন আগে ‘বম ডিগি’ গানে র তালে নাচ ঝড় তোলে সিনিমে জগতে। তিনি তার সেক্সি ফিগারের সাথে উষ্ণতা ছড়াতে তৎপর থাকেন প্রায়ই।

এই মডেল ও অভিনেত্রীকে প্রথম দেখা গিয়েছিলো কার্তিক আরিয়ান অভিনীত সিনেমা ‘সোনু কে টিটু কি সুইটি’ ছবির গান ‘বম ডিগি ডিগি’ তে। মডেলিং কাহারও সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট সময় ধরে এক্টিভ থাকেন সাক্ষী। তার ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা পারি চোখে পড়ার মতোই।

ইনস্টাগ্রামে তিনি প্রায়ই নতুন নতুন ছবি ও ভিডিও শেয়ার করেন। আর তার পোস্ট করা যেকোনো ভিডিও ও ছবি ভাইরাল হয়ে যায় খুব দ্রুত। তবে তিনি বেশিরভাগ ক্ষেত্রে ইন্ডিয়ান পোশাকের তুলনায় স্বচ্ছন্দ বোধ করেন ওয়েস্টার্ন পোশাকে।

প্রসঙ্গত কিছুদিন আগেই মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন জনপ্রিয় এই অভিনেত্রী। সেই সময় তাকে দেখা যায় নীল বিকিনি পরে সুইমিং পুলে গা ভাসাচ্ছেন তার বয়ফ্রেন্ডের সাথে। তারা মালদ্বীপের হোটেলে বেশ একান্ত ভাবেই সময় কাটিয়েছেন।

Back to top button