বিনোদনভাইরাল ভিডিও

অভিনেত্রী আলিয়া ভাটের গানের তালে অসাধারণ নাচ করে ভাইরাল ‘খড়কুটো’-এর গুনগুন, রইলো ভিডিও

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তৃনা। তাকে নানান ছবি ও ভিডিও শেয়ার করতে দেখা যায়। কোনো সময় তিনি বাচ্চাদের মত আচরণ করেন। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সম্প্রতি অভিনেত্রী একটি রিল ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, রামধনু রঙের স্পার্কলিং শর্ট ড্রেস পরেছেন তৃণা। কানে রয়েছে মানানসই সবুজ রঙের জাঙ্ক ইয়ারিং ও পায়ে সাদা হিল জুতো।নেহা কক্কর-এর হুকআপ সঙের সঙ্গে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন তৃণা।মুহূর্তেই ভাইরাল অভিনেত্রীর এই অসাধারণ নাচ।

ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’।কিছুদিন আগে 300 পর্ব অতিক্রম করেছে তৃণা অভিনীত সিরিয়াল ‘খড়কুটো’। এই উপলক্ষ্যে নিজের মতো করে একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করে সেলিব্রেট করেছিলেন তৃণা। সকলেরই প্রিয় একটি ধারাবাহিক এটি। এটি একটি একান্নবর্তী পরিবারের গল্প। যেখানে গল্পের নায়িকা গুনগুন একজন সাধাসিধে মেয়ে, কিন্তু মনটা খুব ভালো। অন্যদিকে সৌজন্য একটু রাগি ও গোমড়ামুখো। কিন্তু লেখাপড়ায় ভালো সৌজন্য। গুনাগুনের দুস্টু মিষ্টি দুস্টুমি গল্পের মধ্যে আলাদা মাত্রা এনে দিয়েছে।গুনগুনের দুস্টু মিষ্টি খুনসুটি মাতিয়ে রেখেছে সকল দর্শকদের।

অভিনেত্রী তৃনা সাহা ‘গুনগুন’-এর চরিত্রে অভিনয় করেই সকল দর্শকের মন জয় করেছেন। তার অভিনয় দক্ষতার মাধ্যমে সে সকলের ঘরের মেয়ে হয়ে উঠেছেন। রিল লাইফে বিবাহিত অভিনেত্রী বাস্তব জীবনে বিয়ে করেছেন ছোটপর্দার হ্যান্ডসাম অভিনেতা নীল ভট্টাচার্যকে। বাংলা ধারাবাহিকের হিট কাপল তারা।

বেশ কিছুদিন ‘খড়কুটো’ ধারাবাহিকের টিআরপি কিছুটা নেমে গিয়েছিল। কিন্তু এই ধারাবাহিক ধীরে ধীরে তার ছন্দে ফিরছে। অপরদিকে তৃণা ধীরে ধীরে এগিয়ে চলেছেন রাজনৈতিক ও সামাজিক কর্মকান্ডের দিকেও। বিয়ের পর আনুষ্ঠানিক ভাবে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন নীল ও তৃণা। অভিনয় ও দাম্পত্য জীবন নিয়ে বেশ সুখেই আছেন অভিনেত্রী ।

 

 

Back to top button