বিনোদন

গা ভর্তি গয়না পরে কনের সাজে চমকে দিলেন নেটিজেনদের, ভাইরাল অভিনেত্রী অর্কজার নতুন লুক

ষ্টার জলসার পর্দায় জনপ্রিয় ধারাবাহিক হল ‘ওগো নিরুপমা’। এই ধারাবাহিকে নিরুপমা অর্থাৎ অর্কজা আচার্য নিজের অভিনয়বের মাধ্যমে দর্শক মনে জায়গা করে নিয়েছেন। ধারাবাহিকে অভিনেত্রীর চরিত্রটি আলাদা। এখানে অভিনেত্রী একজন কালো কুৎসিত। অপরদিকে নিরুপমার বিপরীতে থাকা আবির চরিত্র বেশ সুদর্শন। বর্তমান শোনা যাচ্ছে যে এই ধারাবাহিকের জনপ্রিয়তা কম থাকায় বন্ধ হয়ে যেতে পারে সিরিয়ালটি।

টলিপাড়ায় একের পর এক সম্পর্ক নিয়ে নানা সময় নানান গুঞ্জন ভেসে আসে। সম্পর্ক গড়ার যেরকম গুঞ্জন শোনা যায় তার থেকে বেশি শোনা যায় সম্পর্ক ভাঙার গুঞ্জন। ঠিক এরকমই এদিকে টলিউডে দুই শিল্পীর সম্পর্কের সুতো আলগা হওয়ার খবর ভাসছে হওয়ায়। ‘করুণাময়ী রানী’ রাসমণি ধারাবাহিকের বিশ্বাবসু কে অনেকেই চেনেন। ‘ভূপাল’ এবং ‘সন্দীপ’-এর চরিত্রে অভিনয় করেন বিশ্বাবসু বিশ্বাস।

বিশ্বাবসু ও আর্কাজার বন্ধুত্বের সম্পর্ক প্রায় ৭ বছরের। কিন্তু তাদের মধ্যে সেই বন্ধুত্বের সম্পর্ক প্রেমে পরিণত হয়েছিল আড়াই বছর আগে। কিন্তু হঠাৎই গুঞ্জন ভেসে আসে যে তাদের মধ্যে নাকি দূরত্বের সৃষ্টি হয়েছে। আগে অর্কজা ও বিশ্বাবসুর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট দুজনের ছবি ভিডিও অসংখ্য ছিল। কিন্তু বর্তমান বিশ্ববসুর সোশ্যাল সাইটে কোনো ছবি বা ভিডিও নেই। যদিও অর্কজা তার ধারাবাহিকের কারণে নিজের আসল রূপ লুকিয়ে রেখেছিলেন এবং নিজের অ্যাকাউন্ট বন্ধ রেখেছিলেন।

এই ধারাবাহিকে নিরুপমা অর্থাৎ অর্কজা আচার্য নিজের অভিনয়ের মাধ্যমে দর্শক মনে জায়গা করে নিয়েছেন। অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন। সম্প্রতি অভিনেত্রী একটি ছবি শেয়ার করেছেন। তাঁর পরনে দেখা যাচ্ছে লাল রঙের বেনারসী শাড়ি ও অফহোয়াইট ব্লাউজ পরে। হাতে রয়েছে পানপাতা ও সিঁদুরকৌটো, কপালে চন্দন ও সিঁদুরের টিপ। সর্বাঙ্গে রয়েছে ভারি গয়না। লাজুক মুখে ক্যামেরাবন্দী হয়েছেন অর্কজা। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে অর্কজা লিখেছেন রেখা অভিনীত বিখ্যাত ফিল্ম ‘উমরাও জান’-এর একটি গানের লাইন ‘ইন আঁখো কি মস্তি মে, মস্তানে হাজার হোঙ্গে।’ তবে এটি তার বিয়ের ছবি নয়। এটি কেবলমাত্র একটি বিয়ের ফটোশ্যুট। মুহূর্তে ভাইরাল তার এই ফটোশ্যুট।

Back to top button