বিনোদন

বিজয় দেবেরাকোন্ডা ও আল্লু অর্জুনের সাথে বাস্তবিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন, বলিউডের নতুন ক্রাশ রশ্মিকা মন্দনা

রশ্মিকা মন্দনা টেলিভিশনের অভিনেত্রীদের মধ্যে অন্যতম। বর্তমান বলিউডের নতুন ক্রাশ রশ্মিকা মন্দনা। বলিউডে ডেবিউ করার জন্য রশ্মিকা ইদানিং হিন্দি শিখছেন। অভিনয়ও যেরকম তার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় সেরকমই জনপ্রিয় রশ্মিকা। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয় থাকেন। সম্প্রতি একটি কিউ অ্যান্ড এ সেশনের আয়োজন করেছিলেন অনুরাগীদের জন্য।

নেটিজেনদের কাছে যেন তিনি বেশ কাছের মানুষ। সম্প্রতি তারই নেটিজেনদের একাংশ তার কাছে জানতে চেয়েছিল রশ্মিকা অভিনীত ফিল্ম ‘গীত গোবিন্দম’ কো-স্টার বিজয় দেবেরাকোন্ডা-র সঙ্গে রশ্মিকার সম্পর্ক কেমন! এদিন অভিনেত্রী রশ্মিকা একটু লাজুক মুখে উত্তর দিয়েছিলেন যে বিজয় তার খুব ভালো বন্ধু।শুধু তাই নয় বিজয়ের পরিবারের সঙ্গেও তাঁর সুন্দর সম্পর্ক রয়েছে।

অভিনেত্রী রশ্মিকা এখন বেশিরভাগ সময়টাই ব্যাস্ত থাকেন শ্যুটিং নিয়ে। হয়তো কোনসময় দেখা যায় তিনি স্যুটকেস নিয়ে শ্যুটিং এ যাচ্ছেন বা বাড়িতে ফিরছেন। খুব শীঘ্রই রশ্মিকাকে দেখা যাবে দক্ষিণী তারকা আল্লু অর্জুন -এর বিপরীতে অভিনয় করতে। ফিল্মটির নাম ‘পুষ্পা’। নেটিজেনদের মধ্যেই কয়েকজন জিজ্ঞাসা করেছেন, আল্লু অর্জুনকে রশ্মিকার কেমন লাগে! রশ্মিকা জানিয়েছেন, তিনি আল্লু অর্জুনকে শ্রদ্ধা করেন। এই মুহূর্তে রশ্মিকা আল্লু অর্জুনের সঙ্গে কাজ করতে পেরে নিজেকে সম্মানিত বোধ করছেন।

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মন্দনা চলচিত্র জগতে যাত্রা শুরু করেন ২০১৬ সালে।তার অভিনীত কন্নড় সিনেমাটির নাম ছিল ‘কিরিক পার্টি’। ওই সিনেমায় দুর্দান্ত অভিনয়ের কারণে তাকে ডাকা হতো ‘কর্ণাটক ক্রাশ’ নামে।এরপর একাধিক তেলেগু ও কন্নড় সিনেমায় অভিনয় করেছেন জনপ্রিয় এই অভিনেত্রী।আর তার অভিনয় ও রূপে মুগ্ধ হয়ে যায় দর্শকরা। এই মুহূর্তে তাকে দর্শকরা এতটাই পছন্দ করছেন যে তিনি একাধিক সিনেমায় কাজ করে খুব অল্প সময়ের মধ্যেই মালিক হয়ে গেছেন ১০০ কোটি টাকার। সারা ভারত খুঁজলেও অভিনয় জগতের এমন কোনো অভিনেত্রী খুঁজে পাওয়া যাবেনা যারা এতো অল্প সময়ে এতো টাকা উপার্জন করেছেন।

বক্তিগত জীবনে তিনি ২০১৭ সালে দক্ষিণী সিনেমার নায়ক রক্ষিত শেট্টিকে বিয়ে করেন। কিন্তু সেই নায়কের সাথে বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই তার বিচ্ছেদ হয়ে যায়। রক্ষিত শেট্টির সাথে তার প্রথম পরিচয় হয় প্রথম সিনেমা থেকেই। তবে বিভিন্ন বিজ্ঞাপনে কাজ করতে করতে রশ্মিকে গ্ল্যামার দুনিয়ায় পা রাখার পর তার প্রতিটা সিনেমাই বাণিজ্যিকভাবে সফল হয়েছে।

Back to top button