বিনোদন

ক্যামেরা অন রেখেই পোশাক বদলালেন বিদ্যা বালান! ঝড়ের গতিতে নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

বলিউডের জনপ্রিয় বাঙালি অভিনেত্রী বিদ্যা বালান বলিউডের হট অভিনেত্রীদের তালিকাতে পড়ে না। তবে জানেন কি, বিদ্যাই উষ্ণতার চরমে পৌঁছেছিলেন ডার্টি পিকচারে। ছবি ঘিরে শুরু হয়েছিল নানা জল্পনা। যেখানে বিদ্যাকে পুরো নতুন অবতারে দেখা গিয়েছিলো। পরিনিতার সঙ্গে যেন কোনো মিল ছিল না।

পুরো হট লুকে ধরা দিয়েছিলেন বিদ্যা। যা ঝড়ের মতো নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়। এমনকি এই নিয়ে অনেকবার একাধিকবার সাক্ষাৎকারে কথাও বলেছেন অভিনেত্রী।বিদ্যা বলেছিলেন, ‘সেক্স মেয়েদেরও প্রয়োজন, সেক্স মেয়েরাও পছন্দ করে। সেক্স নিয়ে একটা ছেলের চাহিদা যতটা ঠিক ততটাই চাহিদা থাকে মেয়েদেরও।’

তবে সেই বিদ্যার সঙ্গে এখনকার বিদ্যার যেন আকাশ পাতাল পার্থক্য। বলিউডের অনেক সিনেমায় অভিনয় করে ভক্তদের মন জয় করেছেন অভিনেত্রী বিদ্যা। তবে জানেন কি অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় বিদ্যা বালান। প্রায়ই নানারকম ছবি ভিডিও পোস্ট করে নেটিজেনদের নজর কাড়েন অভিনেত্রী।

সম্প্রতি ফের নেটদুনিয়ায় ভাইরাল হয়েছেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। বিদ্যার ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, কামেরার সামনে চুটকি বাজিয়ে পোশাক বদলাচ্ছেন অভিনেত্রী। ভারতীয় পোশাক থেকে এক ঝটকায় বিদেশি পোশাক পরে ফেলছেন তিনি। এই ভিডিও শেয়ার করে বিদ্যা লেখেন, “যখন মানুষ বলে আমি শুধু ভারতীয় পোশাক পরি…”। অনেকেই নাকি বিদ্যাকে বলেন তিনি কেন ওয়েস্টার্ন পোশাক পড়েন না? আর এই কারণেই তাদের উদ্দেশ্যে বিদ্যা এই ভিডিওটি তৈরী করেছেন বলে জানা যায়। ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Vidya Balan (@balanvidya)

Back to top button