বিনোদন

সিঁথিতে সিঁদুর উঠতেই ‘ইনকিলাব জিন্দাবাদ’ ধ্বনি, নেটদুনিয়ায় ভাইরাল নীল-তৃণার সিঁদুরদানের ভিডিও

টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা নীল ভট্টাচার্য্য ও অভিনেত্রী তৃনা সাহার প্রেম নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই।নীল-তৃনা কখন কোথায় যাচ্ছে, কি করছে এই সব কিছু জানার জন্য ভক্তদের আগ্রহের শেষ থাকে না । আর সেই জুটি গতকাল সেরে ফেললেন বিয়ে। দীর্ঘ দশ বছরের প্রেমের পরিণতি পেলো গতকাল। বেশ জমকালো ভাবেই বিয়ের আসর বসেছিল।সম্পূর্ণ বিয়ে বাঙালি রীতি নীতি মেনেই সেরেছেন এই পাওয়ার কাপল।

যেখানে নীলের হাতের সিঁদুর তৃনার সিঁথিতে উঠতেই লজ্জায় লাল হয়ে যান নববধূ। তবে লজ্জায় লাল হয়ে গেলেও হাসি মুখেই দেখা গিয়েছে নববধূ তৃনাকে। এরপর তৃনার মুখ ঢেকে দেওয়া হয় লজ্জাবস্ত্র দিয়ে। আর তারপরই ঘটে এক মজার ঘটনা। নীল-তৃনার বিয়েতে উপস্থিত থাকা বন্ধু-বান্ধবরা রব তোলেন ‘ইনকিলাব জিন্দাবাদ’।এই ভিডিওটি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে।

বিয়েতে লাল বেনারসি ও গা ভর্তি গয়নায় সেজে উঠেছেন অভিনেত্রী তৃনা সাহা। আর ওপর দিকে নীলের পরনে দেখা গিয়েছে ধুতি পাঞ্জাবি। নীল-তৃনার বিয়েতে বসেছিল চাঁদের হাট। টলিউডের অধিকাংশ তারকাই উপস্থিত ছিলেন এই জুটির বিয়েতে। এমনকি উপস্থিত ছিলেন মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।যিনি নীল-তৃনাকে আশীর্বাদও করেছেন। বিয়ের প্রত্যেক মুহূর্তই ভক্তদের সঙ্গে শেয়ার করে নিচ্ছেন এই নবদম্পত্যি । যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়।

Back to top button