বিনোদন

আরিয়ানের বান্ধবী মুনমুনের প্যাডের মধ্যে কিভাবে লুকোনো ছিলড্রাগস, ফাঁস হয়ে গেল NCB-র তল্লাশির ভিডিও

মুম্বাই থেকেই গোয়াগামী একটি জাহাজে আয়োজিত হয়েছিল পার্টি। আর সেই পার্টিতেই চুপিসারে বসানো হয়েছিল মাদকের আসর। উদ্যোক্তারা চুচুপি সবকিছুই করে রেখেছিলেন প্ল্যান। তবে এতো লুকাছুপির পরেও হলোনা শেষ রক্ষা। গোপন সূত্রে খবর পেয়ে আগে থেকেই সাদা পোশাকে উপস্থিত ছিলেন বেশ কয়েকজন NCB অফিসার।

তারা পরিস্থিতি বুঝে শুরু করেন তল্লাশি অভিযান। আর সেই তল্লাশি অভিযানে গ্রেফতার করা হয় বলিউড সুপারস্টার শারুখ খানের ছেলে আরিয়ান সহ ১৭ জন। আর সেই তালিকায় রয়েছে আরিয়ানের বান্ধবী মুনমুন ধামিচা।

এনসিবি কর্তারা তদন্ত ও তল্লাশি চলাকালীন আরিয়ানের কাছ থেকে ড্র্যাগ পাননি। তবে তার বন্ধু আরবাজ মার্চেন্ট ও বান্ধবী মুন মুনের স্যানিটারি প্যাড থেকে উদ্ধার করা হয়েছে মাদক। কেউ স্বপ্নেও ভাবেনি যে স্যানিটারি প্যাডে মাদক লুকিয়ে রাখা যায়। তবে এনসিবি কর্তাদের নজর এড়ানো অটো সহজ নয়।

তদন্তকারী অফিসাররা জানিয়েছেন ওই ক্রুজের ভেতর মুনমুনের রুম থেকে স্যানিটারি প্যাডের ভেতর থেকে উদ্ধার করা হিয়েছে ড্র্যাগ। আর সেই তল্লাশির ভিডিও করেছিলেন এনসিবির কর্তারা। আর সেই ভিডিওই এখন শোরগোল ফেলে দিয়েছে নেটদুনিয়ায়। ভিডিও দেখে নেটিজেনরা করছে বিভিন্ন মন্তব্য।

Back to top button