বিনোদন

কোভিড মোকাবিলায় নিজের হাতেই দুস্থ অসহায়দের মাস্ক পরিয়ে ট্রোলের মুখে বিধায়ক রাজ, ভাইরাল ভিডিও

টলিউডের জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী। তিনি পরিচালনার পাশাপাশি এবারের নির্বাচনে তৃণমূল প্রার্থী হয়েছেন। ভোটের কাজে ব্যাস্ত থাকার ফলে বাড়ি ছেড়ে থাকতে হয়েছে ব্যারাকপুরে পরিচালক। স্ত্রী ও ছেলে ইউভান ও বিলাসবহুল বাড়ি ছেড়ে ভোট প্রচারের কাজে ব্যাস্ত ছিলেন। ২ রা মে রেসাল্টের পর মান রক্ষা করেছেন শুভশ্রীর কথার। অবশেষে নিজেকে জয়ী করেন পরিচালক।

কিন্তু চারদিকে যে মারণ ভাইরাস করোনা গ্রাস করে নিয়েছে। তাই বিধায়ক রাজ রাস্তায় মাস্ক ও স‍্যানিটাইজার বিলি করলেন পথে নেমে। এমনকি একজন বৃদ্ধা মহিলাকে তিনি মুখে মাস্ক পরিয়ে দিলেন। রাজের এই কর্মকান্ড তাঁর ফ্যানপেজ থেকে শেয়ার করা হয়েছে। এই পোস্টটি শেয়ার করেছেন শুভশ্রী। কিন্তু তারপরে ট্রোলের মুখে পড়তে হয় নেটিজেনদের কাছে। নেটিজেনদের মধ্যে কেউ কেউ বলেছেন যে মাস্ক ও স্যানিটাইজার দিয়ে করোনা তাড়ানো যাবে না। এরপর অনেকেই মনে করেছেন যে রাজ এসব পসিবিলিটির জন্য করছেন। অনেকে আবার বলছেন, এখন তো মল বন্ধ, তাই রাজ স্থলে নেমে কাজ করছেন, মল খুললেই তাঁকে আর দেখা যাবে না।

ভোট পর্ব মিতে যাওয়ার পরেই বৃহস্পতিবার নিয়েছেন শপথ। ভোটের আগে রাজ মানুষকে নানারকম প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু শপথ নেওয়ার পড়তে নেমে পড়লেন কাজে। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর নির্দেশ অনুযায়ী প্রথম কাজ হিসেবে তিনি কোভিড মোকাবিলায় পদক্ষেপ নিলেন রাজ।করোনা আবহে জখন সারা ভারতবর্ষের মানুষ নাজেহাল হয়ে পড়েছে। রোজ ভারতবর্ষে লক্ষ্য লক্ষ্য মানুষ আক্রান্ত হয়ে পড়ছেন করোনায়।

সমস্ত জায়গাতেই ঘটছে চিকিৎসার অভাব। হাসপাতালে সঠিক বেড পাওয়া যাচ্ছে না। সাথে সাথে বারাকপুরেও সেই একই পরিস্থিত। সেখানকার বর্তমান বিধায়ক এবং টলিউডের জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী স্থানীয় বাসিন্দাদের করোনা মোকাবিলায় তাদের পাশে দাঁড়ালেন। শনিবার সকালে ব্যারাকপুর স্পোর্টস ফোরামের স্টেডিয়ামকে সেমি কোভিড হাসপাতালে পরিণত করা যাবে কিনা সেই নিয়ে আলোচনায় বসেন রাজ ।এই বৈঠকে যোগ দিয়েছিলেন প্রিন্সিপাল সেক্রেটারি, ফিন্যান্স ম্যানেজমেন্ট, ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট এবং বারাকপুর পৌরসভার চেয়ারম্যান সাথে ছিলেন বিএনবোস হাসপাতালে সুপারেন্টেন্ডেন্ট ও ব্যারাকপুরের পুলিশ কমিশনারও।

Posted by Subhashree Ganguly on Monday, 10 May 2021

Back to top button