বিনোদন

হৃর্তিকের দুধর্ষ নাচের স্টেপের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, নেটিজেনরা ড্যান্সস্টেপ দেখে করছে প্রশংসা

বলিউডের একজন অন্যতম নায়ক হলেন হৃত্ত্বিক রোশন। যার নাম শুনলেই যেন বহু নারীর মনে তার ছবি ভেসে আসে। বহু নারীর স্বপ্নের পুরুষ হল হৃত্তিক। ছেলেদের চোখে ‘গ্রীক গড’।পুরুষরা জিমে ঘন্টার পর ঘন্টা ঘাম ঝরান হৃত্বিকের মত মত বডি ও ফিটনেস পাওয়ার জন্য। যতই দিন যাচ্ছে তত যেন অভিনেতার গ্ল্যামার বেড়েই চলেছে।

বলিউড এখনকার যুগে যতই জাঁকজমকপূর্ণ হোক না কেন। এখনো সেখানে কিছু কিছু ব্যাপারে রয়েই গেছে কুসংস্কার। একটা সময় হৃত্বিকের হাতের ৬ তা আঙুলের জন্য তাকে বলিউডে অভিনয় করতে না বলা হয়েছিল কিন্তু তিনি কারো কথা না শুনে শুরু করে অভিনয়। তার প্রথম ছবি ২০০০ সালে ‘কাহো না পেয়ার হ্যায়’ বেশ হিট হয়। কিন্তু এরপরেই হৃত্বিকের ক্যারিয়ার কিছুটা অন্ধকার নামে । ইন্ডাস্ট্রির অনেকেই তাঁদের ছ’টা আঙুলের তত্ত্ব প্রমাণ করতে উঠে পড়ে লেগেছিলেন। হৃত্বিক নিজেও প্রথমে ভয় পেলেও পরে নিজের চেষ্টায় ঘুরে দাঁড়িয়েছিলেন।তারপরেও অভিনেতা ‘কোঈ মিল গয়া’ ও ‘ধুম থ্রি’-র মতো ফিল্ম উপহার দিয়েছেন ইন্ডাস্ট্রিকে।

তার ‘কোঈ মিল গয়া’ ছবিতে হৃত্বিক ও প্রীতি জীনটার অভিনয় নজর করেছিল দর্শকদের।ছবিতে পৃথিবীর বাইরে থেকে আসা এলিয়ান ‘জাদু’কে নিয়েই ছিল কাহিনী।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় হৃতিক তার ফ্যানেদের জন্য তার দুর্ধর্ষ সিগনেচার ষ্টেপের একটি ভিডিও আপলোড করেছেন যা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হওয়া মাত্রই ভাইরাল হয়ে যায়। হৃতিকের ফ্যানেরা সেই নাচের স্টেপ দেখে করছে প্রশংসা।

 

View this post on Instagram

 

A post shared by Hrithik Roshan (@hrithikroshan)

Back to top button