বিনোদন

স্ত্রীর শরীরে মিলে গিয়েছে শরীর, একই পোশাকে ‘বন্দি’ বরুণ-নাতাশা, ভাইরাল নবদম্পতির ঘনিষ্ঠ ছবি

বরুন-নাতাশা তাদের সম্পর্ক নিয়ে কিছু বলতে দ্বিধাবোধ করেননি, কেরিয়ার সাজানোর পাশাপাশি নিজের ফ্যাশন ডিজাইনার গার্লফ্রেন্ড নাতাশার কথাও সবার সামনেই নিয়ে আসেন। বরুন -নাতাশার বিয়ের খবরে অনেক মেয়েরই হৃদয় ভেঙেছিল। কিন্তু তাদের বিয়ের কথা শুনে সোশ্যাল মিডিয়ায় এই জুটির জন্য শুভেচ্ছা বার্তা ছড়িয়ে পড়ছে।

তাদের বিয়ের মণ্ডপ সাজানো হয়েছিল আরব সাগরের উপকূলবর্তী একটি বিলাসবহুল রিসোর্টে বিয়েতে নিমন্ত্রিত রয়েছে কাছের বন্ধু মহল ও ইন্ডাস্ট্রির কয়েকজন তারকা , সূত্রের খবরে জানা যায় বিয়ের মণ্ডপে প্রবেশ করার সময় প্রতিটি মানুষকে থার্মাল স্কিনিং করা হয়েছিল। ধুমধাম করে বিয়ে সেরে ফেলার পর হানিমুনেও গিয়েছিলেন বরুন-নাতাশা । মুসলিম রাষ্ট্র তুরুস্ককে সবচেয়ে বড় শহর ইস্তাম্বুলে সিরাগন প্যালেস নামে একটি বিলাস বহুল হোটেলকে থাকার জায়গা হিসেবে বেছে নিয়েছিলেন এই নবদম্পতি।

সেখান থেকে সোশ্যাল মিডিয়ায় নানা রকম ছবি পোস্ট করতে দেখা গিয়েছিলো বরুন-নাতাশাকে। যা প্রকাশ্যে আসা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছিলো। মন ছুঁয়ে গিয়েছিলো নেটিজেনদের। সম্প্রতি ফের নেটদুনিয়ায় ভাইরাল বরুন-নাতাশা । তবে এবার একটু অন্যরকম ছবি পোস্ট করলেন এই নবদম্পতি। আন্তর্জাতিক নারী দিবসে বলিউড-টলিউড তারকাদের দেখা গিয়েছে নানারকম ছবি পোস্ট করতে। যেখানে বাদ যাননি বরুন ধাওয়ানও। ভারতীয় নারীরা যে কী বিপুল ক্ষমতার অধিকারিণী, তা নিজের পরিবারের এই নারীদের ছবি দিয়েই সবাইকে বোঝাতে চেয়েছেন বরুণ।

বরুনের পোস্ট করা প্রথম ছবিটিতে দেখা যাচ্ছে, স্ত্রী নাতাশা শুয়ে রয়েছেন বরুনের পিঠের ওপরে। যেখানে বরুন-নাতাশার পরনে দেখা যাচ্ছে, একই রকমের টি-শার্ট । সেখানে তাদের হাসি যেন বলে দিচ্ছে কিভাবে একে ওপরের সঙ্গে মিলে মিশে রয়েছেন তারা । দ্বিতীয় ছবিটিতে দেখা যাচ্ছে মায়ের সঙ্গে দাঁড়িয়ে বরুন। যেখানে ছেলে বরুণকে জড়িয়ে ধরে রয়েছেন মা। আর তৃতীয় ছবিটিতে দেখা যাচ্ছে, বৌদি জাহ্নবীর ঘরে বরুন । যেখানে দেখা যাচ্ছে যে খুদে নিয়ারা বেশ শক্ত মুঠিতে চুল টেনে ধরেছে তার কাকা বরুনের । এই ভাবেই নারী দিবসের শুভেচ্ছা জানিয়েছেন বরুন। ছবিগুলি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by VarunDhawan (@varundvn)

Back to top button