বিনোদন

সাত পাঁকে বাধা পড়লেন বরুন-নাতাশা, বরুণের হলুদমাখা ছবি হলো তুমুল ভাইরাল

বলিউডে আবারও বাজলো বিয়ের সানাই শেষে পরিণতি পেয়ে গেলো বলিউডের সুপার জুটি বরুন ধাওয়ান ও নাতাশা দালালের সম্পর্ক। অনেকদিনের বন্ধুত্বের সম্পর্ককে বিবাহ বন্ধনে আবদ্ধ করলেন বলিউডের আর এক অভিনেতা বরুন ধাওয়ান।

বরুন-নাতাশা তাদের সম্পর্ক নিয়ে কিছু বলতে দ্বিধাবোধ করেননি, কেরিয়ার সাজানোর পাশাপাশি নিজের ফ্যাশন ডিজাইনার গার্লফ্রেন্ড নাতাশার কথাও সবার সামনেই নিয়ে আসেন। বরুন -নাতাশার বিয়ের খবরে অনেক মেয়েরই হৃদয় ভেঙেছে। কিন্তু গতকাল রাতে তাঁর বিয়ের কথা শুনে সোশ্যাল মিডিয়ায় এই জুটির জন্য শুভেচ্ছা বার্তা ছড়িয়ে পড়ছে।

বরুন-নাতাশা চিরাচরিত ট্রেন্ড মেনে বেছে নিয়েছেন ডেস্টিনেশন ওয়েডিংকে কিন্তু অনেক আগেই জানা গিয়েছে তাদের বিয়ের মণ্ডপ সাজানো হয়েছে আরব সাগরের উপকূলবর্তী একটি বিলাসবহুল রিসোর্টে বিয়েতে নিমন্ত্রিত রয়েছে কাছের বন্ধু মহল ও ইন্ডাস্ট্রির কয়েকজন তারকা , সূত্রের খবরে জানা যায় বিয়ের মণ্ডপে প্রবেশ করার সময় প্রতিটি মানুষকে থার্মাল স্কিনিং করা হয়েছে।

বিয়ের অনুষ্ঠানে মোবাইল নিয়ে প্রবেশ করতে না দেওয়া হলেও বরুনের গায়ে হলুদের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে খুব হাসি মুখে বডি বিল্ডারের পোজ দিয়ে বরুন ধাওয়ান গায়ে হলুদের ছবি তুলেছেন।

Back to top button