বিনোদন

উর্বশীর এই শাড়ির দাম প্রায় ৬ লাখ টাকা, নেটিজেনরা করছে বিভিন্ন মন্তব্য

বলিউডের বোল্ড ও সাহসী অভিনেত্রী বলে পরিচিত হলেন উর্বশী রাউতেলা। তাকে সোশ্যাল মিডিয়া পালর্টফর্মে বেশিরভাগ সময়েই দেখা যায় বিভিন্ন সাহসী পোশাকে। সোশ্যাল মিডিয়াতে তিনি নিয়মিত ভাবেই থাকেন অ্যাকটিভ।তার ইনস্টাগ্রাম একাউন্ট খুললেই আপনি শুধু দেখতে পারবেন তার বিভিন্ন বোল্ড ছবি। তিনি বলিউড সিনেমায় অভিনয় করে সেরকম নাম না করলেও বিভিন্ন আইটেম সং ও মিউজিক ভিডিওতে তিনি কাজ করে নিজেকে প্রমান করেছেন ভালো মডেল হিসেবে। সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের একটি ফটো সুইটের ছবি শেয়ার করেছিলেন। যে ছবিতে তাকে দেখা যাচ্ছে শুধু একটি নীল শার্ট পরিহিত অবস্থায়। প্যান্ট ছাড়া তার ওই ছবি দেখে অনেকেই করেছেন তার সমালোচনা।

কাজের উদ্যেশেই হোক বা ঘুরতে যাওয়া, উর্বশীকে এখন মাঝে মাঝেই দেখা যায় আরব সফরে যেতে। কিছুদিন আগে তার অভিনীত শেষ সিনেমা ভার্জিন ভানুপ্রিয়া মুক্তি পেয়েছিলো ওটিটি পালর্টফর্মে।সম্প্রতি উর্বশীর একটি শাড়ি পড়া ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।আর সেই শাড়িতে দারুন মোহনীয় রূপে ধরা দিয়েছিলেন উর্বশী।

পরবর্তীতে জানা যায় কয়েকদিন আগে প্রযোজক বিক্রম সিংয়ের বিয়েতে গিয়েছিলেন উর্বশী। চণ্ডীগড়ের সে অনুষ্ঠানে হাল্কা রঙের শিফন শাড়ি পরেছিলেন তিনি। শাড়িটি ডিজাইন করেছেন সাঁচি জুনেজা। বি-টাউনে খবর ছড়িয়ে পড়ে, উর্বশীর ওই শিফন শাড়ির দাম প্রায় ৬ লক্ষ টাকা। উর্বশীর শাড়ির দাম শুনে নেটিজেনরা অবাক। অনেকেই কমেস্ট করছে এতো দামি শাড়ি পরে অন্যের বিয়েতে যাওয়া উচিত নয় আবার অনেকেই কমেন্টস করেছে উর্বশীর ওই শাড়ি পেলে তা বেঁচে তিনি গাড়ি কিনতে পারতেন। শুধু এখানেই শেষ নয় উর্বশীর কানের দলেও নজর পড়েছে অনেকের। তার কানের দলের দাম শুনলেও অবাক হয়ে যাবেন হিরে বসানো ওই কানের দুলের দাম ১৫ লক্ষ টাকা।

Back to top button