বিনোদন

ঊর্বশীর ১৫ মিনিট সময়ের মূল্য ৪ কোটি টাকা, পার্টিতে ফ্যানেদের সাথে করলেন সাক্ষাৎ

বলিউডে খুব কম সময়ের মধ্যেই অর্জন করেছেন খ্যাতি। তবে তার মতো খ্যাতি অর্জন এতো সহজ ছিল না তিনি কঠোর পরিশ্রম ও জেদি মনোভাব নিয়েই নিজের প্রথম সিনেমা ‘সিং সাব দ্য গ্রেট’ -এ অভিনয় করে নজরে পরে যান দর্শকদের।

সম্প্রতি তিনি ‘ভার্জিন ভানুপ্রিয়া’ নামক একটি সিনেমার অভিনয় করেছেন তার বিভিন্ন সিনেমা ও মিউজিক এলবাম। সম্প্রতি তিনি দুবাইয়ে পারি জমিয়েছেন হিরে ও সোনার একটি ইভেন্টে অংশ গ্রহণের জন্য। আর এবার নতুন বছরে তিনি তার ফ্যানেদের জন্য কি উপহার নিয়ে আসেন তার জন্য রয়েছেন মুখিয়ে।

তবে নতুন বছরের শুরুটা ভালোই কাটলো উর্বশী রাউতেল্লার। ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী ইন্ডিয়াটিভি ও ডিএনএ র খবর অনুযায়ী ৩১ ডিসেম্বর নতুন ইংরেজি বছরের আয়োজিত অনুষ্ঠানে ১৫ মিনিট উপস্থিতির জন্য পারিশ্রমিক নিয়েছেন চার কোটি টাকা। দুবাইয়ের নামকরা ফ্যাশন হোটেলে পালাজো ভার্সেসে আয়োজন করা হয়েছিল বর্ষবরণের পার্টি। সেই পার্টিতে ভক্তদের সাথে সাক্ষাৎকরার একটি লাইভ ইভেন্ট আয়োজন করা হয়েছিল।

বলিউড বাবলের প্রতিবেদন অনুযায়ী, মাত্র ১৫ মিনিটের আয়োজনে ৪ কোটি টাকা পারিশ্রমিক নেওয়ার নজির নেই। বলিউডে কোনও সেলেব এখনো এত কম সময়ে এত বড় অংকের অর্থ নেননি। উর্বশী প্রথম এতো বড় অঙ্কের পারিশ্রমিক নিয়েছেন। প্রসঙ্গত, উর্বশীকে পরবর্তী নতুন সিনেমা ‘ব্ল্যাক রোজ’ -এ দেখা যাবে।

Back to top button