বিনোদনভাইরাল ভিডিও

ভিজে পোশাকে সমুদ্রের ধারে গুরু রণধাওয়ার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে মত্ত অভিনেত্রী উর্বশী! তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান সারা দেশে হাহাকার পরিস্থিতি চলছে। করোনা সারা দেশের মানুষকে নাজেহাল করে ছেড়ে দিয়েছে। করোনা যে হারে ছড়িয়ে পড়ছে তাতে মহামারী পরিস্থিতি ধারণ করার দিকে। সারা দেশের প্রতিটি রাজ্যে চলছে আংশিক লক ডাউন অথবা নাইট কার্ফু। বেশিরভাগ জায়গায় বন্ধ রয়েছে বিনোদন ক্ষেত্র। শপিং মল, সিনেমা হল, থিয়েটার, পার্লার অনির্দিষ্ট কালের জন্য বন্ধ রয়েছে।

সবকিছুর মাঝে মানুষ তাদের বিনোদনকে হারিয়ে ফেলছে। এখন দেশের বেশিরভাগ মানুষই গৃহবন্দী রয়েছেন। কিন্তু ঘরে বসে নিজেদেরকে বিনোদন দেওয়ার জন্য সোশ্যাল মিডিয়া রয়েছে। এবার ঘরে বসে বোর না হতে চাইলে শুনে নিতে পারেন এবং দেখেও নিতে পারেন গুরু রণধাওয়া ও ঊর্বশী রাউতেল্লা অভিনীত বহুল চর্চিত মিউজিক ভিডিও ‘ডুব গয়ে’।

এই জুটির এই গানের মধ্যে নানারকম রোম্যান্স-এর দৃশ্য সকলের নজর করেছেন। রণধাওয়া-রাউতেল্লার এই মিউজিক ভিডিওতে গানটি লিখেছেন গীতিকার জানির এবং সুর দিয়েছেন বি প্রাক এই মিউজিক ভিডিওতে কোরিওগ্রাফার রেমো ডিসুজা এই কোরিওগ্রাফ করেছেন। এই গান দর্শক ও শ্রোতাদের দারুন পছন্দ হয়েছে।

বলিউডের একজন জনপ্রিয় সিঙ্গার হলেন গুরু রণধাওয়া। এই সিঙ্গার ২০১৭ সালে তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের উদ্বোধনী অনুষ্ঠানে গান পরিবেশন করেছিলেন।গুরু রনধাওয়া তার জনপ্রিয় গান “হাই রেটেড গ্যাব্রু”, “সুট”, “ইয়ার মোড় দো”, “পাটোলা”, “ফ্যাশন” এবং “লাহোর”-এর জন্য তিনি বিশেষ জনপ্রিয়তা লাভ করেন। তার এই গানে অভিনেত্রী উর্বশী একজন বলিউডের হট অভিনেত্রী। পাশাপাশি অভিনেত্রী উর্বশী ২০০৯ এ মিস টিন ইন্ডিয়া খেতাব জয় করেন।এরপর সনম রে, হেট স্টোরি ৪, কাবিল, গ্রেট গ্র্যান্ড মাস্তি’র মতন বেশি কিছু সিনেমায় কাজ করেন ও জনপ্রিয় হয়ে ওঠেন।

 

Back to top button