বিনোদন

Dadagiri: আসছে জনপ্রিয় শো ‘দাদাগিরি আনলিমিটেড সিজন ৯’ এবার অডিশন হবে নতুন পদ্ধতিতে

আমাদের বিশ্ব থেকে করোনা এখনো যায়নি। তবে মানুষ স্বাভাবিক জীবনে ফিরে আসতে চাইছে। আর কতদিন নিজের কাজ বা বিনোদনের জগৎ থেকে মুখ ফিরিয়ে থাকবেন। সন্ধ্যা থেকে টিভি সিরিয়াল না হলে সাধারণ মানুষের মুখ ভার হয়ে যায়। সারাদিনের খাটাখাটনির পরে ঘরের মা বোনেদের এটাই একমাত্র ভালো থাকার রসদ। বেশ কয়েক দিন হয়েছিল করোনার জন্য সমস্ত শুটিং বন্ধ হয়ে গিয়েছিল। কিন্তু আশার কথা হলো, করোনা এখনো থাকলেও আস্তে আস্তে ছন্দে ফিরছে বাংলার বিনোদন জগত। একাধিক মেগা সিরিয়ালের পাশাপাশি বিভিন্ন ধরনের রিয়েলিটি-শো আবারও নতুন করে শুরু হতে দেখা দিচ্ছে। আবারও দর্শকের জন্য আসতে চলেছে। তাদের জনপ্রিয় শো দাদাগিরি আনলিমিটেড সিজন ৯।

দাদাগিরির সঞ্চালনায় প্রত্যেকেই দাদাকে খুব সুন্দরভাবে গ্রহণ করেছেন। তার অসাধারণ উপস্থাপনা মানুষের মন জয় করে নিয়েছে। সৌরভ গাঙ্গুলী যতই ইন্টারন্যাশনাল প্লেয়ার হোন না কেন তিনি যে কলকাতার মানুষ অর্থাৎ বাঙালি মানুষ তার কথাবার্তায় হাবেভাবে প্রমাণ পায়। অমন অসাধারণ মানুষ হয়েও কেমন সাধারণভাবে সাধারণ মানুষের সঙ্গে সাবলীল ভাবে কথা বলেন যা খুব সহজেই মানুষের মন কেড়ে নেয়। মাঝখানে একটি সিজনে মিঠুন চক্রবর্তী পরিচালনার দায়িত্ব নিলেও সেই সময় কিন্তু দাদাগিরি অনেকটাই কম জনপ্রিয় হয়েছিল। এককথায় সাধারণ মানুষ দাদাগিরি বলতে সৌরভ গাঙ্গুলীকে মনে মনে কল্পনা করেন।

সম্প্রতি দেখা যাচ্ছে, দাদাগিরি আনলিমিটেড অডিশন এর প্রমো। তবে কোভিড যেহেতু এখনও আমাদের দেশ থেকে যায়নি, তাই সেই কথা মাথায় রেখে আপাতত অডিশন হবে অনলাইনে। অডিশনের জন্য ছবি, বয়স, পেশা, জেলা লিখে নিজের যে কোনো দাদাগিরির ঘটনা ভিডিও করে পাঠাতে হবে ৮০১৩৬০৮০৭৭ নম্বরে। স্বামী-স্ত্রী জুটি অথবা যমজ ভাই বোনদের জুটি এরাও নাম পাঠাতে পারেন অডিশনের জন্য। শেষ সিজনের বিজয়ী জেলা হয়েছিল দার্জিলিং। যাইহোক এখন সামনের দিকে দেখা নতুন সিজনে কোন জেলায় জয়ী হতে পারে।

Back to top button