বিনোদন

চেনা লুকে অচেনা মেজাজ, বিমানবন্দরে ফ্রেমবন্দি রিয়া, ভাইরাল স্বাভাবিক ছন্দে ফেরার ছবি

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রিয়া চক্রবর্তী। একটা সময় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন এই অভিনেত্রী। সুশান্তের জীবনে আসার পর পাল্টাতে থাকে তার জীবন। শুধু তাই নয়, বলিউডের একের পর এক বিগ বাজেটের সিনেমায় সই করেছিলেন রিয়া চক্রবর্তী। সুশান্তের সঙ্গে সম্পর্ক রাখার ফলে বেশ কয়েকবার লাইম লাইটে এসেছিলেন রিয়া। তবে গত এক বছর পুরোই যেন রহস্য। এই পৃথিবী ছেড়ে অনেক দূরে চলে গিয়েছেন সুশান্ত সিং রাজপূত। কিভাবে তিনি মারা গেলেন এই রহস্য এখনো ধোঁয়াশা।

সুশান্তের মৃত্যুর পর রিয়াকে নিয়ে শুরু হয় অনেক সমালোচনা। এমনকি শুধু তাই নয়, জেলেও রাত কাটাতে হয়েছে রিয়া চক্রবর্তীকে। পুলিশি জেরায় পড়েছিলেন এই অভিনেত্রী। রিয়ার এই অবস্থায় পরিবারের সকলেই ভেঙে পড়েছিলেন, প্রাথমিকভাবে মুখ খুললেও একটা সময়ের পর নিজেকে গুঁটিয়ে নেয় রিয়া।

তবে যাই হোক, সেই সব ভুলে আবার স্বাভাবিক ছন্দে ফিরে গিয়েছেন রিয়া। সম্প্রতি বিমান বন্দরে ফ্রেমবন্দি হয়েছেন রিয়া চক্রবর্তী । মহারাষ্ট্র এখন চোখ রাঙাচ্ছে করোনা। এই পরিস্থিতিতে মাস্ক পরে করোণা বিধি মেনেই উপস্থিত হলেন রিয়া।তবে এবার বিমানবন্দরে পাপারাজ্জিদের দেখে পালিয়ে যাননি রিয়া বরং হাসি মুখেই দেখা গিয়েছে অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে। এই ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই চোখের পলকে ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button