বিনোদন

জলের তলায় জিমন্যাস্টিক ! নেটিজেনদের প্রশংসা, ‘ভয়ঙ্কর সুন্দর’ ! তুমুল ভাইরাল ভিডিও !

সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে নানান ঘটনা। আজকের দিনে আট থেকে আশি সবার হাতেই স্মার্ট ফোন রয়েছে আর সবাই সোশ্যাল মিডিয়ায় সময় কাটাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এমন কিছু ঘটনা দেখতে পাই, যা দেখে আমরা সত্যিই অবাক হয়ে যাই। আমরা এমনি তো জিমন্যাস্টিক দেখেছি, কিন্তু সম্প্রতি ভাইরাল হল জলের তলায় জিমন্যাস্টিক আর একটি ভিডিও।

অদ্ভুত কায়দায় শারীরিক কসরত করেন জিমন্যাস্টরা।যা কোনো সাধারণ মানুষের পক্ষে কার্যত অসম্ভব। কিন্তু তারা সেই কাজ টাকে কতটা সহজ ভাবে করে দেখান।কিন্তু জিমনাস্টিকদের প্রতিটি একটিভিটি বেশ কষ্টকর এবং বেশ বিপজ্জনক। যদিও তারা সব কসরতের সঠিক নিয়ম কানুন জানেন। কিন্তু তার পরেও একটু ভুল হলেই ঘটে যায় মারাত্মক বিপদ।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে, তা দেখে নেটিজেনদের কথায় প্রশংসার শব্দ দুটি হল, ‘ভয়ঙ্কর সুন্দর’।ভিডিওটি দেখে নেটিজেনরা অবাকও হয়েছেন আবার চমকেও গেছেন। কারণ ভিডিওতে দেখা যাচ্ছে জলের তলায় জিমন্যাস্টিক। আর জলের তলায় জিমন্যাস্টিক দেখিয়েছেন ‘ক্রিস্টিনা মাকুশেঙ্কো’। জানা গিয়েছে, ক্রিস্টিনা মাকুশেঙ্কো আসলে একজন ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন। আর্টিস্টিক সুইমিং এ তাঁর দক্ষতা রয়েছে অসামান্য।

 

View this post on Instagram

 

A post shared by Kristina Makushenko (@kristimakusha)

ক্রিস্টিনা তাঁর নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল এ এই ভিডিওটি শেয়ার করেছেন। এবং ক্যাপশন এ লিখেছেন, ‘আন্ডারওয়াটার রিদমিক জিমন্যাস্টিক্স’।জলের তলায় নিখুঁত ভাবে ‘রিদমিক জিমন্যাস্টিক’ করছেন তিনি। প্রপ হিসেবে হাতে নিয়েছেন একটি লম্বা ফিতে আর ব্যাকগ্রাউন্ড এ বাজছে আমেরিকান শিল্পী Billie Eilish- এর জনপ্রিয় গান Khalid। সময়ের সঙ্গে সঙ্গে হু হু করে বাড়ছে Kristina- র ভিডিয়োর ভিউ। ক্রিস্টিনার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাকল হয়েছে।

Back to top button