বিনোদন

রাস্তার মাঝে একা হাতে গাড়ি ঠেলছেন ‘শ্রীময়ী’-এর রোহিত আঙ্কেল,ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও!

পৃথিবীতে শরীরের যত্ন নেয় না এমন লোক খুব কমই পাওয়া যাবে। কারোর শরীরের যত্ন নিলেই সারির ঠিক থাকবে। আর শরীরকে ঠিক রাখতে গেলে নিয়মিত শরীরচর্চা করতে হয়। আর কথায় আছে না স্বাস্থ্যই সম্পদ। আর সারির কিভাবে ফিট রাখতে হয় তা যদি চান তাহলে টোটা চৌধুরীর কাছ থেকে পরামর্শ নিতে পারেন।

সম্প্রতি টোটা চৌধুরী সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন। জেদখানে অভিনেতাকে একটি কালো শর্টস আর গেঞ্জি পরে যোগার পাশাপাশি একা হাতে গাড়ি ঠেলতে দেখা গেলো। ফাঁকা রাস্তায় দৌড়ে দৌড়ে গাড়ি চাগিয়ে নিয়ে যাচ্ছেন। তার ফিটনেস দেখে অবাক সকলে। এভাবেও শরীরচর্চা করা যায়।

টোটার এই ভিডিওটি পোস্ট করায় নেট দুনিয়ায় সারা পড়ে যায়। এবং পোস্টে কমেন্টের ঝড় বয়ে যায়। টোটার এই ভিডিও দেখে কেউ কেউ লিখেছেন, “আমার মারুতি ৮০০ খারাপ হয়ে গেলে আপনাকেই ডাকব!” টোটা ভিডিওটি পোস্ট করে একটি মজার ক্যাপশন দিয়েছেন তাতে লিখলেন,”একলা ঠ্যালো রে।”

ফিটনেস ফ্রিক টোটা এখনও যে এভাবে ফিট আছেন তা সত্যিই অবাক। আর টোটার পোস্ট করা ভিডিওটি একটি দারুন ব্যায়াম। যদি কেউ দেওয়াল ধরে এবং ওই দেওয়ালে দু হাত দিয়ে প্রেশার রেখে জগিং করেন তাহলেও উপকার পাওয়া সম্ভব। তার এই ভিডিওতে অনেকেই আবার সাব্বাস জানিয়েছেন। মুহূর্তেই ভাইরাল টোটা চৌধুরীর এই ভিডিওটি।

Back to top button