বিনোদন

Dadagiri: সৌরভ গাঙ্গুলীর কাছে ব্যাটিং শিখল উমা, দাদা শেখালেন ক্রিকেটের কলা কৌশল

জি বাংলার নতুন সিরিয়াল ‘উমা’ শুরুর কয়েক সপ্তাহের মধ্যেই প্রবল জনপ্রিয় হয়ে উঠেছে। টিআরপি রেটিংয়ে একই সঙ্গে সেরা দশে স্থান পেয়েছে ‘উমা’ ও ‘দাদাগিরি’। এক সাধারণ মেয়ের ক্রিকেটার হওয়ার স্বপ্ন নিয়ে তৈরি হয়েছে ‘উমা’-র চিত্রনাট্য। এবার ‘দাদা’ সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) ব্যাটিং শেখালেন উমাকে।

সম্প্রতি ‘দাদাগিরি’-র বিশেষ পর্বে অতিথি হয়ে এসেছিলেন টিম ‘উমা’। সেখানে উমা মহারাজকে জানায়, সে ক্রিকেট খেলতে চায়। উমার ইচ্ছা শুনে তাকে সাহায্য করতে এগিয়ে এলেন সৌরভ। তিনি নিজে উমাকে শেখালেন ব্যাটিং-এর কলাকৌশল। স্পিনার সৌরভের প্রথম বল মিস করার পরে তিনি নিজেই উমাকে জিজ্ঞাসা করেন, উমা কিভাবে এই ধরনের বল মারতে হয় তা দেখতে চায় কিনা। উমা এককথায় রাজি হয়ে যায়। এরপরেই ‘দাদাগিরি’-র মঞ্চ ফিরে পেল সর্বকালের সেরা আগ্রাসী ভারতীয় ক‍্যাপ্টেন ‘গাঙ্গুলী’-কে। উমার বলে বাউন্ডারি মারলেন সৌরভ। কিন্তু ‘দাদা’ ভুললেন না তাঁর ‘দাদাগিরি’। তিনি বললেন, তাঁর আগামী বলে উমাকে সিক্সার মারতে হয়। এবার কিন্তু উমা ফসকালো না তার টার্গেট। সৌরভের বলে ওভার বাউন্ডারি মেরে মঞ্চের বাইরে পাঠিয়ে দিল সে।

সৌরভ উমার এই পারফরম্যান্স দেখে যথেষ্ট গর্বিত অনুভব করেছেন। উমার প্রশংসা করে তিনি বলেছেন ‘ওয়েল ডান’। সৌরভের সঙ্গে ক্রিকেট খেললেন অভিমন‍্যু ওরফে নীল ভট্টাচার্য (NilBhattacharya)-ও। তিনি ছিলেন উইকেট কিপার। সব মিলিয়ে ‘দাদাগিরি আনলিমিটেড’-এর মঞ্চ হয়ে উঠেছিল জমজমাট।

এই মুহূর্তে ‘উমা’ ধারাবাহিকে এসেছে নতুন মোড়। আলিয়ার খেলায় গোটা পরিবার আনন্দিত হলেও হঠাৎই আবিষ্কার হয় আলিয়া বাড়িতেই রয়েছে। তাহলে আলিয়ার স্থানে কে খেলছে? এবার কি ধরা পড়ে যাবে আলিয়ার মিথ্যাচার? সামনে আসবে উমার প্রতিভা? জানতে হলে, চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়। পর্ব মিস হয়ে গেলেও চিন্তা নেই। জি ফাইভ অ্যাপে দেখা যাবে জি বাংলার সবকটি অনুষ্ঠান।

Back to top button