বিনোদন

উমা বৌদি এখন ঠাকুরাইন! কালো কাঁথা স্টিচের শাড়িতে বাংলার লাস্যময়ী অভিনেত্রী স্বস্তিকা

বাংলা সিনেমা জগতে স্বস্তিকা একজন অন্য ধাঁচের নায়িকা।তাকে বিভিন্ন সময় বিভিন্ন রূপে দেখা মেল। এখানে স্বস্তিকার কালো কাঁথা স্টিচের শাড়ি ব্লাউস দেখলে আপনারও কাঁথা স্টিচের উপর প্রেম চলে আসবে। এবারে স্বস্তিকা তার নিজের ক্যারেক্টর উমা বৌদি কনসেপ্ট থেকে বেরিয়ে হয়ে গেলেন ‘ঠাকুরাইন’। কপালে ঠাসা লাল সিঁদুর, মাথায় খোঁপা, হালকা মেক আপ আর হাতে আছে মোটা শাঁখা পলা। সব মিলিয়ে অভিনেত্রী স্বস্তিকাকে একদম মোহময়ী লাগছে।

স্বস্তিকার সাজ পুরো অন্যরকম। নতুন গিন্নির মতন পুরো পায়ে আলতা, হাতে সোনার বালা, লোহা বাঁধানো দিয়ে সেজে স্বস্তিকা একদম পাকা গিন্নি হয়ে উঠেছে।

এই ছবিগুলোতে অভিনেত্রী স্বস্তিকার শাঁখা জোড়া বেশ প্রশংসা পেয়েছে। কেউ কেউ লিখেছেন , “শাখা গুলো এত সুন্দর। আমার এক জোড়া চাই।” এর পাশাপাশি কিছু কিছু মজার কমেন্টও এসেছে,এই যেমন কেউ লিখেছে- “তোমাকে আমি খুব ভালোবাসি, আশীর্বাদ করো তোমার মতো বউ পাই যাতে!”স্বস্তিকার এমন পুরাতনী রূপে পাগল A to Z.ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা।

স্বস্তিকা এদিন ফেসবুকে ছবি পোস্ট করে লেখেন, তুমসে শুননা না সকে, দেখনা নাসিব হত্যা হ্যায়,বাস….. ফেসবুকে এই পোস্ট করে আরো লেখেন,তোমার কথা শুনতে ভালো লাগের না, কিন্তু তোমাকে দশখতে পাওয়া ভাগ্যের ব্যাপার।
ব্যাস এটাই সব ।
– ঠাকুরাইন

আর খুশির খবর হলো সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনেত্রী স্বস্তিকার নতুন ওয়েব সিরিজ। নাম – ‘ব্ল্যাক উইডোস’। সেখানে সহ অভিনেত্রীর ভূমিকায় রয়েছেন মনে সিং ও শামিতা শেট্টি।

Back to top button