বিনোদনভাইরাল ভিডিও

নতুন ধারাবাহিক ‘মন ফাগুন’-এ ফিরছেন উজান স্যার, অবশেষে দিনক্ষণ ঘোষণা হল ধারাবাহিকের স্লট!

প্রত্যেকের প্রিয় ধারাবাহিক চ্যানেল ষ্টার জলসা। রোজ সন্ধে নামলেই সকলে বসে পরে টিভির সামনে সিরিয়াল দেখার জন্য। খুব শীঘ্রই ষ্টার জলসায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘মন ফাগুন’। ধাবারাহিকের প্রযোজনায় রয়েছেন অ্যাক্রোপলিস প্রযোজনা সংস্থা। এটি একটি রোমেচাকর প্রেমের কাহিনী। এই ধারাবাহিকে দুটি নতুন মুখ দেখা যাবে এক জন অবশ্য প্রথমেই ধারাবাহিকের উজান, এবার সে আসছে নতুন চরিত্রে। হ্যাঁ, শন এ বার ‘ঋষিরাজ’,‘মন ফাগুন’-এ থাকছেন লিড চরিত্রে।

এই ধারাবাহিকে নতুন আগত সনের বিপরীতে থাকছে সৃজলা। সে একজন মডেল এবং ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের রোহন ভট্টাচার্য-এর রিয়েল লাইফ পার্টনার। এই গল্পে শনের নাম ঋষিরাজ এবং সৃজলার নাম পিহু।কেমন হবে নতুন ধারাবাহিক? তার জন্য চোখ রাখতে হবে ষ্টার জলসায় । অভিনেতা শন ব্যানার্জীর প্রথম ধারাবাহিক ‘আমি সিরাজের বেগম’। এই ধারাবাহিকের মাধ্যমেই তার অভিনয় জগতের পথ চলা চালু। এরপর ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকে দেখা যায়। এই ধারাবাহিকের পর অভিনেতাকে দেখা যায় ‘অন্তর্দৃষ্টি’ ছবিতে। তার বিপরীতে থাকা নতুন ধারাবাহিকের সৃজলা একজন মডেল। নতুন ভাবে প্রেমের রং লাগাতে আসছে এই ধারাবাহিক।

কিন্তু ধারাবাহিকের স্লট নিয়ে ক্রমশ নেটিজেনদের মধ্যে চলছিল জল্পনা। কিছুদিন আগেই ‘ফেলনা’ ধারাবাহিকের সময় পরিবর্তন নিয়ে জল্পনা উঠেছিল। কিন্তু পরে জানা যায় তা ভুয়ো খবর। ২৬ শে জুলাই থেকে রাত সাড়ে আটটার স্লটে সম্প্রচারিত হতে চলেছে ‘মন ফাগুন’। নতুন ধারাবাহিক ‘মন ফাগুন’-এর প্রোমো বহুদিন ধরেই দেখানো হচ্ছিল স্টার জলসায়। এবারে দর্শকদের অপেক্ষার অবসান ঘটিয়ে জানিয়ে দেওয়া হয়েছে ধারাবাহিকের স্লট।

নতুন ধারাবাহিক ‘মন ফাগুন’ ধারাবাহিক একটু অন্যরকম গল্প নিয়ে আসছে টেলিভিশনের পর্দায়। শৈশবের হারিয়ে যাওয়া প্রেমের কাহিনী নিয়ে তৈরি হয়েছে ‘মন ফাগুন’। এর আগে শন ব্যানার্জী ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের মন জয় করেছেন। এবারে দর্শকরা অপেক্ষায় আছেন নতুন ধারাবাহিকে উজান স্যারকে অন্যরকম রূপে দেখার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button