বিনোদন

পর্দার দিদিয়ার সাথে প্রেম করছে উচ্ছেবাবু ওরফে আদৃত! নোংরা কটাক্ষকারীদের এবার যোগ্য জবাব দিলেন অভিনেতা

‘মিঠাই’ সিরিয়ালে সিদ্ধার্থের প্রধান চরিত্রে অভিনয় করা আদৃত রায় এবং তার সহ-অভিনেতা কৌশাম্বীচক্রবর্তীর প্রেমের গল্প বাংলা সিরিজের অন্যতম আলোচিত বিষয়। যাই হোক, মিঠাইয়ের প্রথম দিন থেকেই আদৃত রায়ের প্রতি দর্শকের আবেগ থেমে থাকেনি।

দুই বছরেরও বেশি সময় ধরে উচ্ছে বাবুর পর্দায় বাংলা ধারাবাহিক প্রেমী দর্শকদের মনে রাজত্ব করে চলেছে। বিশেষ করে মহিলাদের। বাঙালির অনেক যুবতীর পছন্দ করেন আদৃতকে।

তাই অদৃতের শার্ট অন্য কেউ পরে ঘুরে বেড়ালে তা যেমন চোখ এড়ায় না অনুরাগীদের। একইভাবে, একজন ব্যক্তি আদৃতা এর মতো একই জায়গায় যায়, এবং ছবিও উপলোড করেন আর সেই ছবি দর্শকদের চোখ এড়িয়ে যাবে এটা তো ভাবাই যায়না । আদৃত কৌশাম্বী গোপনে প্রেম করেন বলেও খবর শোনা যায় ।

কিন্তু সবকিছুতেই কোনো না কোনো ত্রুটি বা নোংরামি আছে। সিরিয়ালের ভক্ত আছে যারা পর্দা ও বাস্তবতাকে গুলিয়ে ফেলে। তারা এতটাই মত্ত হয়ে যান যে, সিরিয়ালে গড়ে ওঠা জুটিকে নিজেরাই বাস্তবায়িত করার চেষ্টা করেন জোর করে। আর তা না হলে প্রিয় শিল্পীকে অপমান করতে বাজে মন্তব্য করতেও দ্বিধা করেন না।

একই ধরনের ঘটনা ঘটছে মিঠাই অভিনেতা সিদ্ধার্থ, যিনি অদ্রিত নামে পরিচিত এবং অভিনেত্রী শ্রীনন্দা, যিনি কৌশাম্বী নামে পরিচিত। যদিও এ বিষয়ে কেউ স্পষ্ট করে কিছু বলেনি। কিন্তু দর্শকের এই হৃদয়বিদারক বিশ্লেষণ এখনও শেষ হয়নি।

আর তা নিয়েই তোলপাড় ও জঘন্য মন্তব্য। শেষ পর্যন্ত আর ধরে রাখতে পারেননি অভিনেতা। তিনি সকলকে ভদ্র ভাষায় কড়া জবাব দেন। একজন অভিনেতাকে উদ্দেশ্য করে মন্তব্য করেন “তাকে এবং অভিনেত্রী কৌশাম্বীকে মিঠাই থেকে বের করে দেওয়া উচিত।” তবে অভিনেতা তাকে, নিজের জবাবে স্পষ্ট করে বুঝিয়ে দিয়েছেন ঘৃণা করার মানুষদের থেকে অভিনেতার কাছে তাকে যারা ভালোবাসেন, তার অভিনয় যারা ভালোবাসেন তারা বেশ গুরুত্বপূর্ণ। তিনি তাদের জন্য বারবার পর্দায় ফিরে আসবেন।

Back to top button