বিনোদন

একই মঞ্চে দুই সুপারস্টার,আগুন ধরালেন মাধুরী-জাভেদ চমকে দিলেন ফ্যানেদের, ভাইরাল ভিডিও

বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মাধুরী দীক্ষিত। নব্বই দশকের এই নায়িকা বহু মানুষের স্বপ্নসুন্দরী হিসেবেও বিখ্যাত ছিলেন। মাধুরীর অভিনয়, মিষ্টি স্বভাব, সুন্দর নাচ দশকের পর দশক মন ভরিয়েছে মানুষের৷ জীবনের ৫৩ টি বছর পার করে গেলেন অভিনেত্রী মাধুরী। ১৯৮৮ সালে মুক্তি পেয়েছিল ‘তেজাব’, এর এক দুই তিন এখনো বহু ভক্তের মনে রাজ করছেন। বলিউডে এই ‘ধক ধক’ নায়িকার যাত্রা শুরু হয় ‘অবোধ’ ছবির মাধ্যমে৷ গোটা পৃথিবী জুড়েই যার অসংখ্য ভক্ত ছড়িয়ে আছে।

অভিনেত্রী মাধুরী দীক্ষিত-এর হাত ধরে যেন বলিউডের সিনেমায় নাচ অন্য রকম এক আবেদন তৈরি করেছে। অভিনেত্রী মাধুরী দীক্ষিত অভিনীত ছবিগুলোতে যেন দর্শকদের কম আগ্রহ থাকতো কারণ তার সিনেমা থেকে নাচের বেশি আগ্রহ থাকতো দর্শকদের।এমনকি তিনি যে নিজেও নাচ করতে ভীষণ ভালোবাসেন একথা মাধুরীর ভক্তদের অজানা নয়।

সম্প্রতি নাচের রিয়ালিটি শো ‘ডান্স দিওয়ানে ৩’তে একসঙ্গে নাচ করে আগুন ধরাতে দেখা যাবে অভিনেত্রী মাধুরী দীক্ষিত এবং অভিনেতা জাভেদ জাফরিকে। ‘100 Days’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন তাঁরা। কালার্সের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিয়ো ক্লিপ শেয়ার করা হয়। সেখানে ‘লে লে দিল, দে দে দিল’ গানে স্টেজে একসঙ্গে নাচ করতে দেখা গিয়েছে এই জুটিকে। মঞ্চে পারফর্ম করে দর্শকদের মন জয় করেছেন দুজনে। শীঘ্রই টেলিকাস্ট হবে এই এপিসোড।ভিডিওটি নেটদুনিয়ায় প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

Back to top button