বিনোদনভাইরাল ভিডিও

‘দিদি নাম্বার ১’ -এর মঞ্চে বাংলা গানে তুমুল নাচলেন দুই সুপারহিট অভিনেত্রী শুভশ্রী ও রচনা, ভাইরাল ভিডিও

বাংলা টেলিভিশনের শো-এর মধ্যে একটি অতি জনপ্রিয় শো হল রচনা ব্যানার্জী সঞ্চালিত দিদি নাম্বার ওয়ান। দীর্ঘ ১০ বছর ধরে দিদি নাম্বার ওয়ান-এর সঞ্চালনা করছেন রচনা ব্যানার্জী। সম্প্রতি দিদি নাম্বার ওয়ান-এর সেটে হাজির হয়েছিলেন অভিনেত্রী শুভশ্রী। আর সেখানেই শো এর সঞ্চালিকা রচনা ব্যানার্জীর সাথে জমিয়ে নাচতে দেখা গেল শুভশ্রীকে। শুভশ্রীর সিনেমার গানে কোমর দোলালেন টলিউডের দুই জনপ্রিয় নায়িকা শুভশ্রী এবং রচনা।অভিনেত্রী শুভশ্রী বর্তমান ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে বিচারকের আসনে রয়েছেন।

তাদের এই নাচের ভিডিওটি দর্শকদের নজর কেড়েছে। সকলের ভালো লেগেছে এই ভিডিওটি। ভিডিওটিতে দেখা যাচ্ছে শুভশ্রীর পরনে রয়েছে সবুজ রঙের শাড়ীর সাথে ম্যাচিং ফুলহাতা ব্লাউজ, অন্যদিকে রচনা পরে রয়েছেন কমলা রঙের শাড়ি ।হাসি নাচ-গানে জমজমাট দিদি নাম্বার ওয়ান এর মঞ্চ আর তারই ঝলক উঠে আসলো এই ভিডিওর মাধ্যমে যা এই মুহূর্তে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by ZEE5 Bangla (@zee5_bangla)

অভিনেত্রী নিজের সংসার সামলানো এবং দিদি নাম্বার ওয়ান শো-এর সঞ্চালনার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। যত দিন যাচ্ছে অভিনেত্রীর গ্ল্যামার বেড়েই চলেছে। তার এই ফিট থাকার পিছনের রহস্য হল তিনি রোজ করলার জুস খান। সম্প্রতি নিজের ৪৬ বছরের জন্মদিন পালন করলেন অভিনেত্রী। সম্প্রতি নারী দিবসের দিন কোভ্যাক্সিনের টীকাও নিয়ে নিয়েছেন অভিনেত্রী।

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে শুভশ্রী গাঙ্গুলি অন্যতম। প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে তার নাম আগে উঠে আসে। অভিনেত্রীর জনপ্রিয়তা নিয়ে বলার কিছু নেই। টলিউডে নিজের পরিশ্রমের ফলেই পাকাপাকি জায়গা করে নিয়েছেন।গত বছরই রাজ-শুভশ্রীর কোন আলো করে আসে একমাত্র ছেলে ইউভান। বর্তমান টলিউডের একজন হট কেক হলেন ইউভান। তাঁর জন্মের পর থেকে তাকে নিয়েই দিব্বি মেতে থাকেন শুভশ্রী।

Back to top button