বিনোদন

‘ছোট্ট দুটো দাগ আপনার জীবন বদলে দিতে পারে’, গর্ভের প্রাণ বেড়ে ওঠার অনুভূতি শেয়ার করলেন অনুষ্কা

বলিউডের জনপ্রিয় নায়িকা অনুষ্কা শর্মা এইমুহূর্তে আট মাসের অন্তঃসত্ত্বা। জানুয়ারিতেই তাদের পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। তাই তিনি এখন রয়েছেন বেশ খুশিতেই। তিনি এই মুহূর্তে জীবনের অন্যতম সেরা সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন এমনকি তিনি অন্তঃসত্ত্বা অবস্থাতেও হট পোশাকে বাকি পুরুষদের ঘুম উড়িয়ে দিচ্ছেন।

অনুষ্কার গর্ভে এখন বাড়ছে নতুন একটি প্রাণ। আর এই সময়টা যেকোনো মেয়েদের কাছেই খুব স্পেশাল হয়ে ওঠে। আর বলিউডের এই জনপ্রিয় নায়িকাও তার ব্যতিক্রম নন। আর এই বিশেষ সময়টা এখন পরিবারের সাথেই কাটাচ্ছেন অনুষ্কা শর্মা। আর এই গর্ভকালীন অবস্থাতেও তার গ্ল্যামার যেন ঠিকরে বেরোচ্ছে।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে অনুষ্কার নয়া বিজ্ঞাপন। যেখানে বেবি পিঙ্ক গাউনে দারুণ মিষ্টি লাগছে অনুষ্কাকে। মাতৃত্বকালীন আভা যেন ঝরে পড়ছে, ঠোঁটের কোণায় মলিন হাসি,চোখে-মুখে ফুটে উঠেছে মা হওয়ার দ্যুতি।কেমন কাটছে বর্তমানে অনুষ্কার প্রেগনেন্সির দিন গুলো এবার সেই ভিডিওই প্রকাশ্যে এসেছে। ভিডিওটিতে অনুশাকে গান শুনতে দেখা যায় এবং তার মধ্যে যে প্রাণ বেড়ে উঠছে তার অনুভতি।

এমনকি গর্ভে থাকাকালীন সন্তান যদি লাঠি মারে তার মানে নিশ্চই তার খিদে পেয়েছে। আর অনুষ্কা তো নিজের চেয়েও অন্যের চিন্তায় বেশি মগ্ন থাকেন। অনুশকা এতদিন তার মায়ের কাছে যেসব কথা শুনেছে এখন সেটাই উপভোগ করছেন। একজন মা ও সন্তানের যে প্রতিটা মুহূর্ত কত মধুর সেটা উপভোগ করছেন অনুষ্কা। অনুষ্কা তার গর্ভের সন্তান বেড়ে ওঠা মুহূর্ত প্রেগা নিউজে শেয়ার করে বলেছিলেন, ‘কী দুর্দান্ত তাই না। ছোট্ট দুটো গোলাপি দাগ আপনার জীবন বদলে দিতে পারে’।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

Back to top button