বিনোদন

ক্যামেরা অন করেই বদলে ফেললেন পোশাক, টলিউডের হট অভিনেত্রী মধুমিতা, ভাইরাল ভিডিও

বাংলা টেলিভিশনে বর্তমান একজন হট ও সেক্সি অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। বাংলা ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’-তে অভিনয় করে সকলের নজরে আসেন। নিজের একটি পরিচয় গড়ে তোলেন এবং সকলে তাকে চেনে। সানন্দা টিভিতে ‘সবিনয় নিবেদন’ এ অভিনয় করে টেলিভিশনে প্রবেশ করেন। ভালোবেসে বিয়েও করেন কিন্তু চিরস্থায়ী হয়নি সেই সম্পর্ক।

তার রূপ সকল দর্শককে আকর্ষিত করে। তার মারকাটারি চেহারাতেই ফিদা অনেকে। মাঝে মধ্যেই ক্যামেরার সামনে বোল্ড অবতারে ধরা দেন অভিনেত্রী মধুমিতা। ছোট পর্দাতে পাখি নামে সকলের কাছের হয়ে ওঠেন অভিনেত্রী। ছোট পর্দা দিয়ে শুরু করলেও বর্তমানে বড়পর্দা মাতিয়ে রেখেছেন মধুমিতা। সম্প্রতি অভিনেত্রী ক্যামেরার সামনে একের পর এক পোশাক বদলে ফেলছিলেন এমন একটি ভিডিও ইনস্টাগ্রামে আপলোড করেছিলেন মধুমিতা। অভিনেত্রীকে নির্লজ্জ বলার কোনো কারণ নেই সেটি পুরোটাই এডিট করা ভিডিও। মধুমিতা ফ্যাশন দুনিয়ার একজন সেনসেশন। নতুন নায়িকাদের মধ্যে মধুমিতা টলিউডে এই মুহূর্তে অন্যতম হট বম্ব।

সম্প্রতি অভিনেত্রী ক্যামেরা অন রেখেই নিজের পোশাক বদলে ফেললেন। তিনি লাল পোশাক পড়েছিলেন কিন্তু বিছানায় শুতেই তার পোশাক বদল হয়ে গেলো। প্রথমে তিনি একটি লাল টপ ও স্কার্ট পড়েছিলেন, তবে এই পোশাকেও অভিনেত্রী কে লাগছিল বেশ। তার পর হতে একটি অন্য টপ স্কার্ট জুতো নিয়ে সেটিকে বিছানার ওপর ফেলে নিজে সেখানে শুয়ে পড়লেন তারপরেই তাঁর পোশাক বদলে গেল। কি মজার ব্যাপার তাই না! আসলে ব্যাপারটা হল ডিজিটাল যুগ তাই সবকিছুই ডিজিটাল। এটি এডিট করা ভিডিও। ভিডিওটি পোস্ট করে অভিনেত্রী লিখলেন, ‘if only changing was this easy’।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

ছোট পর্দার মাধ্যমে টেলিভিশনে প্রবেশ করে বর্তমানে রুপোলি পর্দাতেই অভিনয় অভিনয়ে প্রবেশ করেছেন অভিনেত্রী। গত বছরে মুক্তি পায় মধুমিতা ও অপরাজিতা আঢ্য অভিনীত ‘চিনি’।এবার মধুমিতা তৃতীয় ‘ট্যাংরা ব্লুজ’ আগামী ১৫ এপ্রিল মুক্তি পেতে চলেছে। মধুমিতা সরকার ‘লাভ আজ কাল পরশু’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিনয় শুরু করেন।

Back to top button