বিনোদন

উর্দু শেখানোর প্রচেষ্টা প্রেমিকাকে, খুব শীঘ্রই বিয়ের সানাই বাজতে চলেছে অভিনেতা সালমান খানের!

বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। বহু সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। এখনও অবধি বিয়ের পিঁড়িতে বসেননি তিনি। তবে সালমান খান ও ইউলিয়া ভন্তুর সম্পর্ক নিয়ে দীর্ঘদিন ধরেই চলছিল জল্পনা। তাদের সম্পর্ক নিয়ে কেউই মুখ খোলেননি এতদিন। কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস-১৪’ শেষ হওয়ার পরে প্রতিযোগীদের জন্য একটি পার্টির ব্যবস্থা করেন সালমান খান। সেই পার্টিতে স্বয়ং ইউলিয়াও উপস্থিত ছিলেন।

বিগ বসের প্রতিযোগী আরশি খানের সাথে ইউলিয়ার পরিচয় করিয়ে দিয়ে বলেছেন যে ইউলিয়াকে উর্দু শেখাতে। রোমানিয়ান মেয়ে যাতে খুব সহজেই উর্দু বলতে পারে, সেই জন্যই সালমান খানের এমন সিদ্ধান্ত। এক সংবাদমাধ্যমে আরশি খান নিজেই সেই খবর জানান।

আরশি বরাবর একটু নিজের ব্যাপারে বাড়িয়ে কথা বলতে পছন্দ করেন। সেই জন্যই বিগ বসের সেট এ অনেকেই তাঁকে পছন্দ করতেন না। আরশির এই বিষয়টি কতটা বিশ্বাসযোগ্য তা নিয়ে বলিউডের অন্দরমহলে জল্পনা তুঙ্গে। আর সেই জন্যই তাঁর কথা কতটা সত্য নিয়ে সন্দেহ রয়েছে।

সালমান খান ওপরের দুঃখে পশে দাঁড়ানো পছন্দ করেন। যখনই কেউ বিপদে পড়েন নিজের সাধ্যমত তা সমাধান করার চেষ্টা করেন। বিগ বস-১৪ এর শো এ রাখি সাওয়ান্ত বেরোনোর পর তাঁর যায় ভেদা’র সঙ্গে দেখা করিয়েছিলেন সালমান খান। এক সংবাদমাধ্যমে হঠাৎ করে জানা যায় যে তাঁর মায়ের ক্যান্সার ধরা পড়েছে। এইদিকে রাখি তাঁর মায়ের সুস্থতা কামনা করে উপরওয়ালার কাছে প্রার্থনা করতে থাকে। এই ব্যপারে সালমান রাখির পরিবারের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেন। তাঁর ভাই সোহেল রাখির দিকে আর্থিক সহায়তার হাত বাড়িয়ে দেন। রাখির মা জয়ার কেমোথেরাপি শুরু হয়েছে। এইভাবে পশে দাঁড়ানোর জন্য রাখি সালমান খান ও তাঁর ভাই সোহেল খানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

Back to top button