বিনোদন

টিআরপি রেকর্ড করল ‘খরকুটো’,জনপ্রিয় হচ্ছে সৌজন্য ও গুনগুনের প্রেমকাহিনী !

ষ্টার জলসায় বর্তমানে ঝড় উঠিয়েছে এক জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো। যেখানে প্রধান অভিনেতা মধ্যবিত্ত পরিবারের ছেলে সৌজন্য এবং প্রধান অভিনেত্রী ধনী পরিবারের মেয়ে গুনগুন। সৌজন্য এবং গুনগুন এর বিয়ের পর্ব দর্শকদের দারুন মনোরঞ্জন করেছে। তবে এই সিরিয়াল এ বর্তমানে ঝামেলা শুরু হয়েছে পুটুপিসি ও সুকল্যানের বিয়ে নিয়ে। এই বিয়ে ভেঙ্গে যাওয়ার মুখে ,তাই শেষ পর্যন্ত এই বিয়ের হাল ধরেছে মুখোপাধ্যায় পরিবারের হুল্লোড় গ্যাং। তারা ফাঁদ পেতেছে। গুনগুন এবং তার টিম ছদ্মবেশে পৌঁছে গিয়েছে রেস্টুরেন্টে তাদের এই প্ল্যান কাজ করে কিনা তা দেখার জন্য। গুনগুন পরে নিয়েছে বোরখা যাতে তাকে কেউ চিনতে না পারে। গুনগুন তথা ( Trina Saha ) এই পোশাকে একটি ইনস্টাগ্রাম রইল বানিয়েছেন এবং সেটি পোস্ট করেছেন ইনস্টাগ্রাম এ যেটি তুমুল ভাইরাল হয়েছে সাইবার দুনিয়ায়। একে একে সমস্ত অভিনেতা-অভিনেত্রীরা যোগ দিচ্ছেন রাজনৈতিক দলগুলিতে। ফলে হিন্দু ধর্মাবলম্বী তৃণার বোরখা পরা ভিডিও ভাইরাল হয়ে গিয়ে কোনো সমস্যার সৃষ্টি হতে পারে ভেবে ভয় পাচ্ছেন ‘ম্যাজিক মোমেন্টস’-এর কর্ণধাররা।

টেলিভিশন এর সমস্ত রেকর্ড ব্রেক করে পর পর পাঁচ বার নাম্বার ওয়ান এ ধরে রেখেছে ‘খড়কুটো’ সিরিয়াল । পূর্ণ হয়েছে খড়কুটো সিরিয়াল এর 200 পর্ব। এই মুহূর্তে ‘খড়কুটো’ সিরিয়াল এর টিআরপি রয়েছে 9.9 পয়েন্ট।
9.5 পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ‘মিঠাই’। 8.9 পেয়ে তৃতীয় স্থান দখল করেছে ‘কৃষ্ণকলি’। পরপর দুই সপ্তাহ 8.5 পেয়ে চার নম্বরেই রইল ‘করুণাময়ী রানী রাসমণি’। 8. 4 পেয়ে পঞ্চম স্থানে রইল ‘শ্রীময়ী’।ষ্টার জলসা vs জি বাংলার হাড্ডাহাড্ডি লড়াই ক্রমশ জমে উঠছে।

‘খড়কুটো’ সিরিয়াল এর প্রযোজনা সংস্থা হলো ‘ম্যাজিক মোমেন্টস’। ‘খড়কুটো’ সিরিয়াল এর গ্রহণযোগ্যতার কারণে এই সংস্থা ‘খড়কুটো’-র হিন্দি রিমেক করার কথা ভাবছে। সেই কারণেই ‘ম্যাজিক মোমেন্টস’-এর কর্ণধার শৈবাল ব্যানার্জী (Shaibal Banerjee) ও লীনা গাঙ্গুলি (Leena Ganguly) খুব শীঘ্রই মুম্বই পাড়ি দিচ্ছেন। মার্চ মাস থেকেই ‘খড়কুটো’- এর হিন্দি রিমিকের প্রি-প্রোডাকশন এর কাজ শুরু হতে চলেছে। এবং এই কাজ শেষ হতে তিন-চার মাস লাগবে বলে জানিয়েছেন লিনা।

লীনা বলেছেন, গুনগুন ও সৌজন্য-র ভূমিকায় হিন্দিভাষী নতুন বাঙালি প্রতিভা তাঁর পছন্দ। কিন্তু মুম্বাই এর বাঙালি ছেলেমেয়েদের নিয়ে কাজ করতে চান তিনি। লীনা জানিয়েছেন, ‘খড়কুটো’ ও ‘ইচ্ছেনদী’-র হিন্দি রিমেক করা হবে।

এর আগেও ‘শ্রীময়ী ‘,’মোহর’,’কে আপন কে পর’-এর হিন্দি রিমেক করা হয়েছে। চিত্রনাট্য কিছুটা পরিবর্তন করতে হয় হিন্দি রিমেক করতে গিয়ে। ‘পটলকুমার গানওয়ালা’ ও ‘ভুতু’-র হিন্দি রিমেকের সময় এই ধরনের পরিবর্তন হয়েছিল।এখন এটাই দেখার যে ‘খড়কুটো’-এর হিন্দি রিমেক কাটায় জায়গা করে নিতে পারে।

Back to top button