বিনোদন

বিকিনি পরা ছবি পোস্ট করে ট্রোলড কঙ্গনা, সমালোচকদের দিলেন মুখের উপর জবাব

বলিউডের অন্যতম একজন অভিনেত্রী হলেন কঙ্গনা রানাওয়াত। তিনি মাঝেই মাঝেই খবরের শিরোনামে চলে আসেন বিভিন্ন বিষয়ে অকপট স্বীকারোক্তির জন্য।সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তিনি বলিউডে তুলেছেন নেপোটিজম ইস্যু আর তার জেরেই পরবর্তীতে তিনি পরে যান বিতর্কে। লকডাউন শেষে বলিউডের এই সাহসী অভিনেত্রী ফিরেছেন আবার শুটিংয়ে ।আর এই শুটিংয়ের ফাঁকেই এবার নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী।

তবে এবার আর কোনও বিতর্ক নয়, শীতের উষ্ণতায় নিজেকে আরও হট অবতারে মেলে ধরেছেন কঙ্গনা । শীতের আমেজেই গায়ে রোদ মেখে উষ্ণতার পারদ ছড়াচ্ছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ।‘থালাইভি’ সিনেমার শুটিং এর জন্য নানান জায়গায় যেতে হচ্ছে। এর মধ্যে সমুদ্র সৈকতের ধারে বসে কালো-লাল বিকিনিতে বোল্ড লুকে নিজেকে মেলে ধরেছেন কঙ্গনা। যা প্রকাশ্যে আসা মাত্রই ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়।

তবে কঙ্গনা সেই ছবিটি পোস্ট করে নিজেই জানিয়েছেন, অন্তর্বাসের এই ছবিটি মেক্সিকোর টুলুম দ্বীপে গিয়ে তুলেছিলেন তিনি । এই মেক্সিকোই হলো কঙ্গনার সবচেয়ে পছন্দের জায়গা। তবে কঙ্গনার পোস্ট করা ছবিটি যে বেশ পুরোনো সেটা দেখেই বোঝা যাচ্ছে। ছবিটিতে দেখা গিয়েছে, সমুদ্রের ধরে বসে সমুদ্রের ঢেউয়ের দিকে তাকিয়ে আছেন অভিনেত্রী কঙ্গনা। উন্মুক্ত পিঠে তার বিকিনি এবং কোমরের খাঁজেই চোখ আটকে নেটিজেনদের।

ছবিটি দেখার পর অনেকেই কঙ্গনার প্রশংসা করলেও নিন্দুকরা তার বিকিনি পরা ছবি কটাক্ষে সরব হয়েছেন। অনেকেই মন্তব্য করেছেন ‘এই রকমের খোলামেলা পোশাক পরার কী প্রয়োজন?’ এমন প্রশ্ন তুলোছেন অনেকে। কেউ কেউ তো বলেছেন- ‘খবরে থাকতে শরীর প্রদর্শন করছেন।’

সমালোচনাকারীদের সেসব মন্তব্যের জবাব দিয়ে কঙ্গনা টুইটারে লেখেন, ‘আমার বিকিনি পরা ছবি দেখে কিছু মানুষ আমাকে ধর্ম ও সনাতন প্রথা নিয়ে উপদেশ দিচ্ছেন, যদি কখনও মা ভৈরবী মাথার চুল খুলে, বস্ত্রহীন হয়ে, রক্তপান করা অবতারে সামনে চলে আসে তাহলে আপনাদের কী হবে? অবস্থা পুরো খারাপ হয়ে যাবে তোমাদের, আর নিজেদের ভক্ত বলে দাবি করছো? ধর্মের পথে চলতে শেখো তার ঠিকাদার হতে যেও না… জয় শ্রী রাম।’

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

Back to top button