বিনোদন

ডিভোর্স হয়েছে অনেক আগেই, বিয়ে না করেই সন্তানের পিতা হয়েছেন যশ, লক্ষ্মী পুজোর ছবি শেয়ার করে ট্রল অভিনেতা

টলিউডের পর পর ফ্লপের মুখ দেখলেও অভিনেতা যশ বিভিন্ন সময় বিভিন্ন কারণে উঠে এসেছেন লাইম লাইটে। তাকে নিয়ে বিভিন্ন বিতর্ক বাঁধলেও তিনি চুপ থেকেছেন সবসময়েই কারণ সমালোচনার ঝড়ে যোগ্য জবাব দেওয়ার থেকে তিনি বাকরুদ্ধ ভাবেই মেনে নিয়েছেন নেটিজেনদের আক্রমণ।

টলিউডের এই অভিনেতা প্রতি বছরের মতো এ বছরেই শামিল হয়েছেন মা লক্ষ্মীর আরাধনায়। এবারের কোজাগরী লক্ষ্মী পূর্ণিমায় গোটা বাংলার সাথে সাথে বিভিন্ন টেলিভিশন জগতের অভিনেতা -অভিনেত্রীরা মেতেছেন লক্ষ্মী দেবীর আরাধনায়। অভিনেতা যশ কেও দেখাগেলো মা লক্ষ্মীর সামনে দেবীর পুজোয় ব্রতী হতে।

পুজোর সময় যশের পরনে ছিল ব্লু ডেনিম আর হালকা নীল ফর্মাল শার্ট। হাঁটু মুড়ে যশ বসেছেন মায়ের আরাধনায়। মুড়ি আর মোয়ার দিকে তার অপলক দৃষ্টি। লক্ষ্মী পুজোর স্পেশাল মিষ্টি হলো মুড়ির মোয়া। অভিনেতা সেই ছবি পোস্ট করে সকলকে জানিয়েছেন লক্ষ্মী পুজোর শুভেচ্ছা। তবে এই ছবিতে যশের ঘরের লক্ষ্মীর দেখা না মেলায় হতাশ হয়েছেন তার অনুরাগীরা। তার চিৰিৰ নিচে কেউ মন্তব্য করেছেন ‘ছেলের মা কোথায়?’, অনেকে এমন প্রশ্নও করেছেন- ‘ওই মোয়া গুলো কি নুসরত বানিয়েছে?’

যশ নেটিজেনদের সেই সব প্রশ্নের কোনও জবাব দেননি। তবে জানা গেছে যশ এবার লক্ষ্মী পুজোতে নুসরাতের সাথে সময় কাটাচ্ছেন না। যশ নুসরাত ও তার সন্তান ঈশান কের রেখে রওনা দিয়েছেন কাশ্মীরের উদ্যেশে। আর এই জার্নি তার একান্তই পেশাগত কারণে। যশ কাশ্মীরে যেন সাহার সাথে ‘চিনে বাদাম’ সিনেমার একটি গানের দৃশ্যে অভিনয় করবেন। তাই অভিনেতা পুজো সেরেই রওনা দিয়েছেন কাশ্মীরের উদ্যেশে।

Back to top button