বিনোদন

৭২ কেজি থেকে এখন লাস্যময়ী হবু বধূ, তৃণা সাহার ওয়েট লসের যাত্রা যেন এক অনুপ্রেরণা

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তৃনা সাহা ও অভিনেতা নীল ভট্টাচার্য্য যে দুজন দুজনের প্রেমে হাবুডুবু খাচ্ছেন একথা নীল-তৃনা ভক্তদের নিশ্চই অজানা নয়। পর্দায় নীল শ্যামার সঙ্গে রোম্যান্স করলেও বাস্তবে নীলের মনে প্রাণে শুধুই তৃনা। তৃনা ছাড়া নীল যেন একে বারেই অসম্পূর্ণ।আর অন্যদিকে তৃনা পর্দায় সৌজন্যের স্ত্রী হলেও মনে প্রাণে তৃনা নীলকেই যে ভালোবাসেন এটা অভিনেত্রীর ভক্তদের নতুন করে নিশ্চই জানাতে হবেনা।

কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে ফেব্রুয়ারী মাসের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসছেন নীল-তৃনা। আর সেই কারণে আপাতত সব ব্যস্ততা কাটিয়ে বিয়ের প্রস্তুতি নিচ্ছেন নীল-তৃনা।এমনকি সেই সঙ্গে জোর কদমে চলছে ব্যাচেলর এবং ব্যাচেলারেট পার্টি।আর তৃনা ছবি পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায় । যা প্রকাশ্যে আসতেই নজর কাড়ছে নেটিজেনদের। ভাইরাল হয়ে যাচ্ছে মুহূর্তের মধ্যে।

তৃনার রূপে যেন মুগ্ধ হয়ে যাচ্ছে নেটিজেনরা। এমনকি তৃনা অনেক পুরুষ মনেও জায়গা করে নিয়েছেন। তবে জানেন কি, বছর কয়েক আগেও কিন্তু এমন চেহারা ছিল না তৃনার।এই চেহারায় আসতে তৃনাকে অনেক পরিশ্রম করতে হয়েছে। ৭২ কেজি থেকে এখন লাস্যময়ী তৃনা সাহা।

জানা যায়, ‘খোকাবাবু’ ধারাবাহিকের অডিশন দিতে গিয়ে অনেক খারাপ কথা শুনতে হয়েছিল তৃনাকে। আর তারপরই তৃনা প্রতিজ্ঞা করেন তিনি ফ্যাট থেকে পুরো ফিট হয়ে উঠবেন । এরপর অনেক কঠিন শরীরচর্চা শুরু করেন এই সময়ের জনপ্রিয় এই নায়িকা।সেই সঙ্গে বাদ দিয়ে দিয়েছিলেন নানারকম ফ্যাট জাতীয় খাবার। আর এরপরই এই চেহারায় ফিরে আসেন অভিনেত্রী তৃনা সাহা।

Back to top button