বিনোদন

Trina Saha: গুনগুন দুপুরে সবজি খেতে রাজি নন, আদেশ দিলেন বিশেষ খাবার বানিয়ে দেওয়ার জন্য!

জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘সাথ নিভানা সাথিয়া’ থেকে ভাইরাল হওয়া ডায়লগে নাচে মজলেন সকলের প্রিয় ‘গুনগুন’ ওরফে তৃনা সাহা। বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’-তে প্রধান চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তৃনা। নিজের অভিনয়ের মাধ্যমে রুপোলি পর্দায় এক পাকাপাকি স্থান তৈরি করে নিয়েছেন তিনি। তাঁর অভিনয়ের দক্ষতার মন জয় করেছে বহু মানুষের। সামাজিক মাধ্যমে তাঁর অনুরাগীর সংখ্যা এক মিলিয়নেরও বেশি।

প্রায় বেশিরভাগ সময়ই সামাজিক মাধ্যমে সক্রিয় থাকতে দেখা যায় তাঁকে। কাজের ব্যস্ততার ফাঁকে একটু সময় পেলে টুকটাক রিল ভিডিও বানাতেও দেখা যায় অভিনেত্রীকে। বুধবার এই বৃষ্টিভেজা সকালেও অভিনেত্রী নিজের বাড়িতে বসে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে তাঁর বান্ধবীর সাথে বানিয়ে ফেলেন এক মজার রিল ভিডিও। জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘সাথ নিভানা সাঁথিয়া’-এর একটি সংলাপের অংশে ভিডিও বানান তিনি। সেই ভিডিওর সাথে তিনি লেখেন এই বৃষ্টির দিনে কি রান্না হবে? ইতিমধ্যে ভিডিওটি পছন্দ করেছে কয়েক হাজার মানুষ। ভিডিওটি অনুরাগীদের মন্তব্যে ভরে উঠেছে।

স্টার জলসার ‘খোকাবাবু’ ধারাবাহিকের মাধ্যমে রুপোলি পর্দার জগতে পা রাখেন অভিনেত্রী। ‘খড়কুটো’ ধারাবাহিকে সৌজন্য এবং গুনগুনের সম্পর্কের দুষ্টু-মিষ্টি রসায়ন মন কেড়েছে বহু মানুষের। ধারাবাহিকটি প্রথমদিকে টিআরপি শীর্ষস্থান অধিকার করলেও মাঝে টিআরপির অবনতি ঘটতে দেখা যায়। অনেকে গুনগুনের এই অতিরিক্ত অবুঝপনাকে ‘ন্যাকামি’-র আখ্যাও দিয়েছিলেন।

চলতি বছর ৪ঠা ফেব্রুয়ারি অভিনেত্রী সাত পাকে বাঁধা পড়েন অভিনেতা নীল ভট্টাচার্যের সাথে যাঁর পোশাকি নাম অভিজিৎ ভট্টাচার্য। বাস্তব জীবনেও নীল ও তৃণার জুটিকে ভালোবেসেছেন বহু নেটিজেনরা। তাঁদের জুটিকে ভালোবেসে অনেকে একসাথে ‘তৃনীল’ বলেও সম্বোধন করেন। বেশ জাঁকজমকপূর্ণ করে রাজকীয় ভাবে বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয় তাঁদের। তাঁদের বিয়ের প্রধান অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। গত বিধানসভা নির্বাচনে নীল এবং তৃণাকে তৃণমূলে যোগ দিতেও দেখা যায়।

Back to top button