বিনোদন

বিয়ের আর মাত্র কয়েকদিন, তার আগেই হবু কনে তৃণা ফাঁস করলেন তাদের সম্পর্কের রহস্য

অভিনেতা নীল ভট্টাচার্য ও অভিনেত্রী তৃনা সাহার ২০২১ সালে ফেব্রুয়ারি মাসে ৪ তারিখে বিয়ে। আর এক মাস ও সময় নেই বলে জানা যায় , একথা আগেই বলেছিলে এই সুন্দর মিষ্টি জুটি। টেলিভিশন এর এই মিষ্টি কাপল বিয়ের দিন আসার আগেই শনিবার তাদের এনগেজমেন্ট সেরে নিলেন।

এরা এর কেউ নয় টলিউডের সুন্দরী অভিনেত্রী তৃনা সাহা এবং মোস্ট হার্টথ্রব নীল ভট্টাচার্য। সেদিন ফ্যামেলির সবাই আর বন্ধুদের সাক্ষী রেখে দুজনে দুজনের হাতে ভালোবাসার আংটি পরিয়ে। আংটি বদল মানেই হচ্ছে দুই মনের আদান প্রদান করা। আর এই এনগেজমেন্ট পার্টি বেশ বড়ো করেই হলো কলকাতার সিটি ক্লাবে।

এনগেজমেন্ট-এর পর্ব সেরেই এনগেজমেন্টের লুক নিয়ে এবার খুঁটিনাটি প্রকাশ্যে নীলের হবু স্ত্রী তৃনার । সাদা রঙের লং ড্রেসের মত গাউন, মেসি হেয়ার স্টাইল সঙ্গে হালকা মেকাপ। তৃনা ধীরে ধীরে বিয়ের সাজ গোজের নানা রকম লুক তুলে ধরছেন সোশ্যাল মিডিয়ায়। তবে এবার সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আনলেন তাদের সম্পর্কের রহস্য। বেস্ট ফ্রেন্ড থেকে প্রেম। আর এবার দাম্পত্য জীবন শুরু করতে চলেছেন নীল-তৃনা।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

নীল রঙের লেহেঙ্গায় তৃণা এবং শেরওয়ানিতে নীল।এমন একটি ছবি পোস্ট করে ঝড় তুললেন এই জুটি। আর সেখানেই তৃনা ফাঁস করেছেন তাদের সম্পর্কের রহস্য। ‘বেস্ট ফ্রেন্ডস থেকে সবসময় একসঙ্গে থাকা। দুষ্টুমিতে হাতে হাত মেলানো। জীবনের কঠিনতম সময় তমায় পেয়েছি সঙ্গে। এমন কোনও অনুভীতি নেই যা আমরা একসঙ্গে অনুভব করিনি। অবশেষে এক হতে চলেছি স্বামী স্ত্রী হিসেবে।আমার দিকে তাকালে তোমার এই উজ্জ্বল হাসিটা সবসময় দেখতে পাই। আর এটাই আমায় সবচেয়ে বেশি আনন্দ দেয়।’

Back to top button