বিনোদন

প্রেমিক নীল কে জড়িয়ে ধরে আদুরে চুম্বন তৃনার, ভাইরাল নতুন বছরের রোমান্টিক ভিডিও

টলিউডের অন্যতম রোমান্টিক ও জনপ্রিয় জুটি হলো নীল ভট্টাচার্য (Neel Bhatacharya) ও তৃণা সাহা (Trina Saha)।নীলের ‘কৃষ্ণকলি(Krishna Kali)’ ও তৃনার ‘খড়কুটো’ (Kharkuto)এখন বাংলা ধারাবাহিকের মধ্যে অন্যতম জনপ্রিয় সিরিয়াল। আর এই ব্যাপক জনপ্রিয়তার কারণে এই সিরিয়াল দুটির মুখ্য চরিত্র জায়গা করে নিয়েছেন দর্শকদের হৃদয়ে।

আর এবার নতুন বছরের পার্টিতে দেখা গেলো নীল ভট্টাচার্য এবং তৃণা সাহাকে জমিয়ে হুল্লোড় করতে। তৃনা বর্ষবরণের আনন্দের মাঝে কখনো তার কাছের ও প্রিয় মানুষ নীল কে জড়িয়ে ধরছেন আবার কখনো চুম্বনে ভরিয়ে দিচ্ছেন তার হবু স্বামীকে। নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই হুল্লোড়ের ভিডিও পোস্ট করেছেন তৃনা।

নীল ও তৃনার সাথে জমিয়ে নতুন বছর সেলিব্রেট করলেন টেলিভিশন জগতের আর এক জনপ্রিয় জুটি শ্রুতি দাস এবং স্বর্ণেন্দু সমাদ্দার। বছর শেষের সেই আনন্দের পার্টির ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতেই তাদের অনুরাগীরা তাদের জানাচ্ছে শুভেচ্ছা।

প্রসঙ্গত, চলতি বছরের ফেব্রুয়ারী মাসে নীল ও তৃনার বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হবে। আর কিছুদিন পরেই তাই ইতিমধ্যে তৃনা শুরু করে দিয়েছেন আইবুড়ো ভাত খাওয়া। তৃনার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে দেখা গেছে সম্প্রতি তিনি আইবুড়ো ভাত খেতে গিয়েছিলেন মামা বাড়িতে।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

Back to top button