বিনোদন

বিয়ের কয়েক মাস পরেই খুশির খবর দিলেন তৃনা! আনন্দে গান গেয়ে উঠলেন নীল ! মুহূর্তেই ভাইরাল ভিডিও

সারা দেশে করোনা আবহয়ের ফলে চলছে আংশিক লকডাউন। সমস্ত কিছুই বন্ধ। শ্যুটিং ফ্লোরে ঝুলছে তালা। শ্যুট ফ্রম হোম দিয়েই সকলে কাজ করছেন। কারণ দর্শকদের আনন্দ দানের জন্য এর থেকে বেশি কিছু করার ছিল না। হাতে অভিনেতারা স্ক্রিপ্ট পেয়ে যাচ্ছেন, এরপর সেলফি স্টিকের সামনে দাড়িয়ে বাকি শ্যুট করে ফেলছেন।

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন নীল ভট্ট্যাচার্য। তার অভিনয় সকল দর্শকদের কাছে বেশ জনপ্রিয়। পাশাপাশি এই বছরই সাত পাকে বাধা পড়েছেন অভিনেত্রী তৃনা সাহার সাথে । বর্তমানে টেলিভিশনের জনপ্রিয় জুটি। কয়েকদিন আগেই অভিনেতা নীল ভট্ট্যাচার্যের জন্মদিন ছিল নীলের সাথে তৃনার বিয়ের পর এটাই অভিনেতার প্রথম জন্মদিনে সেলিব্রেশন করলেন তারা। তবে তাদের ইচ্ছা ছিল ধুমধাম করে পালন করার কিন্তু তা আর হয়ে উঠলো না। একটুকরো চকলেট কেকেই খুশি কৃষ্ণকলি ধারাবাহিকের নিখিল।যদি এই সময় শ্যুটিং চলত তবে শ্যুটিং স্পটেও কেক কাটা, হৈ হুল্লোর, খাওয়া দাওয়া।

শুধু জন্মদিনই পালন করেননি তার পাশাপাশি যারা অসহায় তাদের হাতে খাবার তুলে দিলেন নীল ও তৃণা। যাঁরা পেটের জ্বালা নিয়েই এই লকডাউনে দিনযাপন করছেন, তাদের জন্য একটা স্বেচ্ছাসেবী সংস্থা খুলেছেন নীল ও তৃণা। এই সংস্থার উদ্যোগেই সোমবার শহরের ফুটপাতবাসীদের মুখে অন্ন তুলে দেন এই জুটি। এদিন প্রায় পাঁচশো খাবারের প্যাকেট বিলি করা হয় তাদের তরফে।

অভিনয়ের পাশাপাশি অভিনেতা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। গুনগুনকে সবাই পছন্দ করে। আজই খড়কুটো-র ৩০০ এপিসোড পুরো হবার খবর জানিয়েছেন তৃণা। এদিকে সেই খুশিতেই খালি গলায় গান গেয়ে উঠলেন নীল। স্ত্রীর সাফল্যে খুশি না হয়ে পারা যায়।কোনো বাদ্যযন্ত্র নেই একেবারে খালিগলাতেই ‘দিল ইয়ে মেরা বস মে নেহি’ গানটি দুর্দান্ত ভাবে গেয়েছেন তিনি। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “‘কি করবো? গায়ক নই তবে গাইতে ভালোবাসি। যদি পারো তাহলে একটা ডুয়েট করো ভালো দেখে”। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় অভিনেতার এই ভিডিও।

Back to top button