বিনোদন

লাল আবিরে ফুঁ দিলেন তৃণা, বিয়ের পরে প্রথম বসন্ত উৎসব তৃনার, তুমুল নাচলেন অভিনেত্রী!

‘খড়কুটো’ ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী তৃনা। তার এই ধারাবাহিক বক্সঅফিসে বেশ হিট। এই ধারাবাহিকের মাধ্যমে সকলের প্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী তৃনা। আজ দোলপূর্ণিমা তাই বসন্ত উৎসবে মাতলেন অভিনেত্রী তৃনা সাহা। “ফাগুন হাওয়ায় হাওয়ায় করেছি যে দান, তোমার হওয়ায় হওয়ায় করেছি যে দান।। আমার আপন হারা প্রাণ, আমার বাধন ছেড়া-প্রাণ…..”। আর দোলপূর্ণিমার দিন সকল আকাশ বাতাসে যেন খুশির হওয়া বইছে।

বিয়ের পরে এটাই প্রথম বসন্ত উৎসব নীল-তৃনার। এদিন অভিনেত্রী তৃনা লাল সাদা সালোয়ার কামিজে এদিন তৃণা বেশ অনন্যা লাগছেন। আবিরের রঙে রাঙা হয়ে ওঠে নতুন বউ তৃনা। বিয়ের পরে প্রথম দোল উৎসব তাই এই জুটির কাছে বেশ স্পেশাল এই উৎসব।

নতুন বছরেই টলিউডের বিয়ের মরশুমেই বিয়ে হয় এই জুটির। তাদের বিয়ের অনুষ্ঠান ছিল বেশ চোখে পড়ার মত। তাদের রিসেপশনে উপস্থিত ছিলেন বাংলার বর্তমান মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী।

বিয়ের পরেই অভিনেত্রী তৃনা সাহা ও নীল ভট্ট্যাচার্য সকলকে বড় চমক দেন। অভিনেত্রী স্বামী নীলকে নিয়ে তৃণমূলে যোগ দেন অভিনেত্রী তৃনা সাহা। দোলে যোগদান করার পরেই অভিনেত্রী তৃনা বলেন,”আমার নিজেকে খুব সৌভাগ্যবান মনে হচ্ছে, দিদির পাশে থাকার সুযোগ পেলাম। পুরো আর্টিস্ট ফোরাম আজকে শুধুমাত্র দিদির জন্যই দাঁড়িয়ে আছে। একজন একা মহিলা অসম্ভবকে সম্ভব করেছে।”

Back to top button