বিনোদন

নিখিলকে নিয়ে প্রকাশ্যেই এবার মুখ খুললেন ত্রিধা চৌধুরী!

নিখিল জৈনের সঙ্গে অভিনেত্রী ত্রিধা চৌধুরীর সম্পর্ক নিয়ে দিন দিন যেন গুঞ্জন বেড়েই চলেছে। শোনা যাচ্ছে, নুসরাতকে ভুলে নাকি এই বাঙালি অভিনেত্রীর প্রেমেই হাবুডুবু খাচ্ছেন নিখিল। তবে এই নিয়ে নিখিল এখনো কিছু পর্যন্ত মুখ না খুললেও অভিনেত্রী ত্রিধা চৌধুরী মুখ খুলেছেন।

ইন্ডাস্ট্রিতে খবর গত কয়েকদিনে নাকি নিখিলের সঙ্গে সময় পেলেই ‘হ্যাং আউট’ করতে দেখা গেছে। এই ব্যাপারে এক সংবাদমাধ্যমে ত্রিধা জানিয়েছেন, ‘আমার মনে হয় না গোটা ইন্ডাস্ট্রিতে সবচেয়ে বেশি চর্চা আমার ডেটিং লাইফ নিয়ে হওয়া উচিত, তার চেয়ে বরং আমার কাজ নিয়ে আলোচনা হলে আমি খুশি হব। কিন্তু যদি সত্যি প্রথমটা নিয়ে লোকের বেশি মাথাব্যাথা হয়, তবে তাদের জন্য আমি দুঃখিত। দেখুন, কারুর সঙ্গে হ্যাং আউট করবার মানে তো এটা নয় যে আমি তার সঙ্গে প্রেম করছি। এক কাপ কফি খেতে খেতে একটা অর্থবহ আলোচনা তো হতেই পারে দুই পুরোনো বন্ধুর, তাই না?’

এরপরই ত্রিধা জানান, নিখিল তাঁর পূর্ব পরিচিত, স্কুলের সিনিয়ার। ত্রিধা আরো জানিয়েছেন, ‘দেখুন আমাদের বন্ধুত্বটা কারুর বিচ্ছেদের পরিণতি নয়, আমরা স্কুলজীবন থেকে একে অপরকে চিনি। নিখিল আমার স্কুলের ডেপুটি হেড বয় ছিল, এবং অন্যতম ঠাণ্ডা মাথার ছেলে হিসাবে পরিচিতি ছিল ওর।স্কুলের প্রচুর অনুষ্ঠানে ও মডারেটরের ভূমিকায় থাকত, সেই সময় থেকেই আলাপ’।

‘গত দু বছর ধরে আমি মননশীলতা অনুশীলন করছি। একটা সুস্থ-সুন্দর এবং হাসিখুশি মনই স্বাস্থ্যকর জীবনশৈলীর একমাত্র পথ তা আমাকে শিখিয়েছে মননশীলতা। আমি আমার আশেপাশের মানুষজনকে অনুপ্রাণিত করতে ভালোবাসি, বিশেষত তাঁরা যদি কঠিন পরিস্থিতির মুখোমুখি হয়। নিখিলের জীবনে সম্প্রতি যে সমস্ত অনঅভিপ্রেত ঘটনা ঘটেছে তা ওকে মারাত্মকভাবে প্রভাবিত করেছে, এবং আমি শুধু চেয়েছি সেই সময় ওর পাশে থাকতে। আমি নিখিলকে আশ্বস্ত করেছি এই কঠিন পরিস্থিতি ওকে আরও মজবুত মানুষ হিসাবে গড়ে তুলবে’ বলে জানান এই বাঙালি অভিনেত্রী।

 

Back to top button