বিনোদন

শাড়ি ছেড়ে ট্রান্সপারেন্ট পোশাক, ভক্তদের নজর কাড়লেন অভিনেত্রী রচনা ব্যানার্জি

একসময় বাংলা চলচ্চিত্র জগতের অভিনেত্রীদের মধ্যে অন্যতম চর্চিত অভিনেত্রী ছিলেন ‘রচনা ব্যানার্জি’ । তাঁর সাবলীল অভিনয় ক্ষমতা দিয়ে তিনি নজর কেড়েছেন সকলের। বাংলা চলচ্চিত্র জগতে ‘মিঠুন চক্রবর্তী’ এবং ‘প্রসেনজিৎ চট্টোপাধ্যায়’র সাথে বহু কাজ করেছেন তিনি। অন্যদিকে ‘অমিতাভ বচ্চন’র সাথেও সিনেমায় দেখা গিয়েছে অভিনেত্রী রচনা ব্যানার্জিকে। তবে তাকে অধিক পরিচিতি দিয়েছে ‘দিদি নাম্বার ওয়ান’- এর সঞ্চালিকার পদ। এই শোয়ের মাধ্যমে তিনি জনপ্রিয়তা কুরিয়ে যাচ্ছেন এখনো।

তবে রিয়ালিটি শোয়ের পাশাপাশি ‘রচনা’স ক্রিয়েশন’ নামে একটি শাড়ির ব্র্যান্ড খুলেছেন রচনা ব্যানার্জি। নানান ধরনের পোশাক নিয়ে তিনি লাইভে আসেন এবং তার সেই পোশাক যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছেন। প্রায় দেড় বছর আগে এই ব্যবসা শুরু করেছিলেন।

সোশ্যাল মিডিয়ার পাতাতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। প্রায়শই নিত্যনতুন লুকে তিনি হাজির হন দর্শকদের সামনে। এবার শাড়ি ছাড়া ভিন্ন লুকে হাজির হলেন অভিনেত্রী। তার পরনে ছিল সাদা ও হলুদ এমব্রয়ডারির একটি ট্রান্সপারেন্ট টপ।

হাইনেকের টপটির কলার জুড়ে ছিল সোনালী রঙের নানান কারুকার্য। টপটি ছিল স্লিপলেস। এর সাথে হলুদ রঙের শিফনের লং স্কার্ট পরেছিলেন তিনি। চুল ছিল পলিটল করে বাঁধা, মুখে ছিল উজ্জ্বল মেকআপ এবং ঠোঁটে মেরুন রঙের লিপস্টিক। ছবিগুলির সাথে ক্যাপশন দিয়েছিলেন “কখনও একবার”!

Back to top button