বিনোদন

Tiyasha Roy: ডেনিম হট প্যান্ট ও শার্ট পরে, জনপ্রিয় গানে তুমুল নাচ কৃষ্ণকলি-র শ্যামার, মুহূর্তে ভাইরাল ভিডিও

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’র শ‍্যামা ওরফে তিয়াশা রায় (Tiyasha Roy)-এর জন্মদিন ছিল 16 ই অগস্ট। ধুমধাম করে কয়েকপ্রস্থ জন্মদিন পালন করার পর পাড়ি দিয়েছেন কোনো সমুদ্রসৈকতে। সেখান থেকে তিনি লাগাতার ছবি শেয়ার করছেন। সম্প্রতি তিয়াশা একটি ছবি শেয়ার করেছেন যাতে তিনি সাদা রঙের ঘোড়ার পিঠে চড়ে সমুদ্রের ধারে ঘুরে বেড়াচ্ছেন।

তিয়াশার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে নীল রঙের শর্টস, কালো টি-শার্ট ও চোখে সানগ্লাস। চুলগুলি একটি ক্লাচার দিয়ে বাঁধা। একফালি রোদ এসে পড়েছে তিয়াশার উপর। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে তিয়াশা লিখেছেন, ইতিবাচক মনোভাব জীবনকেও ইতিবাচক করে তোলে।

ইদানিং তৃণমূল কংগ্রেসের কার্যকলাপে মাঝে মাঝেই দেখা যাচ্ছে তিয়াশাকে। কিছুদিন আগে কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra)-র সঙ্গে দুর্বার কমিটির খুঁটিপুজোয় অংশগ্রহণ করেছিলেন তিয়াশা। তিনি জানিয়েছেন, মদন মিত্র ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-কে তিনি শ্রদ্ধা করেন। তবে এখনও আনুষ্ঠানিক ভাবে তিয়াশা তৃণমূলে যোগদান করেননি। তিনি আপাতত অভিনয় নিয়েই থাকতে চান।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Roy (@tiyasharoyofficial)

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তিয়াস রায়ের নাচের একটি ভিডিও। ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে ডেনিমের হট প্যান্ট পরে নাচ করছেন তিয়াশা রায়। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হওয়া মাত্রই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Roy (@tiyasharoyofficial)

Back to top button