বিনোদন

শ্রীময়ীর বানানো স্যুপ খেয়েই শক্তি বেড়েছে টোটা রায়চৌধুরীর! তাদের মিলনে আপ্লুত সমস্ত অনুরাগীরা

সাংসারিক জীবনের নানা ঘাত-প্রতিঘাত পেরিয়ে অবশেষে মিলনের পথে শ্রীময়ী-রোহিত সেন। কারণ শ্রীময়ী তার নিজের বাড়িতেই জুন আন্টি ও তার স্বামীর অপমান সহ্য করে আর কতদিন থাকবেন। ডিভোর্স দেওয়ার পরেও বরের পরিবারকে দেখা তো মুখের কথা নয়। তার স্বামী তো অন্য কাউকে বিয়ে করেছে। তাই নিজের কথাও তো ভাবা দরকার। সে আর কতদিন মানুষের কথাই ভেবে যাবে।

একদিকে জুন আন্টির কূটকচালি ও সাংসারিক জীবনের ঝামেলা সহ্য করার বাইরে চলে গেছে শ্রীময়ীর। তারপরেও তিনি প্রতিবাদ করে গেছেন। কিন্তু আবার শ্রীময়ীকে রোহিত সেনের মিলিয়ে দেওয়ার জন্য চিত্রনাট্যকার লীনা গাঙ্গুলির মাথায় ছিল প্রচুর চাপ। সংসার জীবন থেকে কিভাবে শ্রীময়ী সবকিছু সামলে হয়ে উঠেছেন একজন অন্যতম গৃহবধূ। সবকিছু একদম দক্ষ শিল্পীর মত ফুটিয়ে তুলেছেন লীনা গাঙ্গুলী।

এই সুখবর পেয়ে এখন দর্শকদের অপেক্ষা যে কবে শ্রীময়ী আর রোহিত সেন এক হবে। কবে তাদের বিয়ে হবে অপেক্ষায় দর্শকরা। অভিনেত্রী ইন্দ্রানী হালদার নাকি দাবী করেছিলেন চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়ের কাছে। একেবারে শৌখিন এবং অভিজাত সাজেই সাজবেন এই দুই নতুন জুটি।ইন্দ্রানী বলেই রেখেছেন যে নতুন বেনারসি পরবেন তিনি। ধারাবাহিকে রোহিত সেনের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে টোটা রায়চৌধুরীকে। তিনি বাস্তব জীবনের পাশাপাশি অভিনয় জগতেও বেশ ফিট।

অভিনেতা টোটা রায়চৌধুরী এর আগে বাংলা সিনেমাতে অভিনয় করছেন তার পাশাপাশি তিনি নিজের ফিটনেস ঠিকঠাক ধরে রেখেছেন। তিনি নিজের ক্যালমা দেখিয়ে যাচ্ছেন। এমনকি জুন আন্টি তো বলেই দিয়েছেন যে তার নাকি রোহিত সেনের মত জীবনসঙ্গী চাই। সম্প্রতি অভিনেতা সোশ্যাল মিডিয়ায় নিজের এক্সওয়েসাইজের ছবি পোস্ট করেছেন । তার এই ছবিকে কেন্দ্র করেই অনেকেই নানারকম মজা করেছেন। টোটার ব্যায়ামের ছবি দেখে জনৈক এক নেটিজেন লেখেন, ‘শুধু শ্রীময়ীর বানানো স্যুপ খেয়ে এত শক্তি! ভাবা যায়।’ ছবিতে দেখা যাচ্ছে তিনি একটি গাড়ির বড় চাকা ঠেলছেন হাতে। আর তাই নেটইওজেনরা তাই নিয়ে একটু মজা করে এই কথা বলেছেন

Back to top button