বিনোদন

‘টপলেস’ ছবি পোস্ট রাইমার! নোংরা মন্তব্য নেটিজেনদের, অবশেষে মুখ খুললেন মুনমুন কন্যা

মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রাইমা সেন। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেনের নাম শুনলেই যেন অস্থির হয়ে ওঠে ভক্তদের মন।বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে ভক্তদের নজর করেছেন টালিউড অভিনেত্রী রাইমা সেন।তিনি যে সিনেমায় বা ওয়েব সিরিজেই অভিনয় করেন সেখানেই যেন ঝড় তোলেন। পাগল করে দেয় ভক্তদের মন।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী বেশ সক্রিয় থাকেন। সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন। আর ছবি শেয়ার করেই তিনি নেট দুনিয়ায় ছড়াচ্ছেন উষ্ণতা। তার শরীরী আবেদন ঘুম কেড়ে নেয় তার লক্ষ লক্ষ ফ্যানেদের।আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার মাত্রই ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়।

তবে ছবিটি ভাইরাল হলেও নেটিজেনদের থেকে উঠে আসে একের পর এক নোংরা মন্তব্য। নেটিজেনদের নোনেকেই মন্তব্য করেন, ‘শরীর দেখাতে চাইলে, সমস্তটাই দেখান’, আবার কেউ কেউ লিখেছেন, ‘এরা আর ভাল থাকতে দিল না’।তবে এবার নেটিজেনদের এসব বাজে মন্তব্য নিয়ে মুখ খুললেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেন।

রাইমা সেনের দাবি, ‘আমি খুব সাবলীল ছিলাম ছবিগুলো নিয়ে, এগুলো এমন কিছুও বোল্ড ছবি নয়, তাছাড়া আমি একদম লজ্জা পাবার মেযে নই’। যে লজ্জাকে নারীর আভূষণ বলা হয়, সেই লজ্জা থেকেই দূরে থাকবার কথা নিজের মুখেই জানালেন রাইমা।রাইমা আরো বলেন, বলেন, ‘আমি এর চেয়ে বেশি বোল্ড শ্যুট করেছি। এটা সে জায়গা কিছুই নয়’।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

Back to top button