বিনোদন

টলিউডের সবথেকে রোম্যান্টিক জুটি দেব-শুভশ্রী, কিন্তু কি কারণে ভেঙে গেল তাদের মধুর সম্পর্ক?

টলিউডের একটি জনপ্রিয় জুটি দেব-শুভশ্রী’র জুটি। ২০০৯ সালে ‘চ্যালেঞ্জ’ ছবির হাত ধরে টলিউড পেয়েছিল এক নতুন জুটিকে তাঁরা হলেন দেব -শুভশ্রী। এই ছবির পর থেকেই তাদের একসাথে পথ চলা শুরু। এই চ্যালেঞ্জ ছবিটিই বক্স অফিসে বেশ হিট হয়। এরপর থেকে একসাথে জুটি টলিউডে বহু ব্লকবাস্টার সিনেমা করেছেন তারা। যাদের মধ্যে উল্লেখযোগ্য, ‘পরাণ যায় জ্বলিয়া রে’, ‘রোমিও’, ‘খোকাবাবু’। ছবির গান, সংলাপের সঙ্গে সঙ্গে হিট হতে শুরু করে দেব-শুভশ্রীর জুটিও। কিন্তু তারা কোনো সময়ের জন্য তাদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। তারা সবসময়ই নিজেদের ভালো বন্ধু বলে পরিচয় দিত। কিন্তু একটা সময় তাদের মধুর সম্পর্কে ফাটল ধরে। দেব স্বীকার করেছিলেন,”যে শুভশ্রী তাঁর খুব কাছের মানুষ ছিলেন। এমনকি তিনি তাঁর জীবনের প্রেমের কাহিনীতে এই ধরণের মোড় প্রত্যাশা করেননি।”

আবার অপরদিকে অভিনেত্রী শুভশ্রী জানিয়েছিলেন,” যে দেবের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর অনেকটাই পরিণত হয়ে গিয়েছেন তিনি।” কিন্তু তাদের ব্রেকাপ হওয়ার সঠিক কারণ জানা যায়নি। তারপর থেকে তারা তাদের ব্যাক্তিগত জীবন নিয়ে ব্যাস্ত হয়ে পড়েন। এদিকে দেব একজন সফল অভিনেতা ও তৃণমূল সাংসদ। শুভশ্রীও একজন জনপ্রিয় অভভিনেত্রী। তবে শোনা যায় তাঁদের সম্পর্কের বিচ্ছেদের শুভশ্রী অনেকটাই ভেঙে পড়েছিলেন এবং তাঁর স্বাভাবিক ছন্দে ফিরতে বেশ কিছুদিন দেরি হয়েছিল। তবে ২০১৬ সালে দেব-শুভশ্রী জুটির আবার কামব্যাক হয়েছিল ‘ধূমকেতু’ ছবির মাধ্যমে।যার পরিচালক ছিলেন কৌশিক গঙ্গোপাধ্যায়।

কিন্তু ওসব এখন অতীত বর্তমান এই দুই প্রেমিক-প্রেমিকার জীবন আলাদা পথে রয়েছে। শুভশ্রী বিয়ে করেছেন টলিউডের জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীকে তাদের ছেলে ইউভান ৮ মাস বয়স পার হয়ে গেল। পাশাপাশি দেব অভিনেত্রী রুক্মিনীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। একসাথে জুটি বেঁধে কয়েকটি ছবিও করেছেন। তার পাশাপাশি রুক্মিণী এখন বলিউডেও পাড়ি দিয়েছে।

টলিউডে বর্তমান শুভশ্রীর ছেলে ইউভান সকলের চোখের মনি। জন্মলগ্ন থেকেই সোশ্যাল মিডিয়ায় হট কেক ইউভান। বর্তমানে সুখের সংসার অভিনেত্রী শুভশ্রীর। এছাড়া দেব বর্তমানে ব্যস্ত রয়েছেন ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’ এবং বিধানসভা নির্বাচনীর প্রচার নিয়ে, তিনি ঘাটালের সাংসদ। এছাড়াও আগামী ১৩ ই আগস্ট ধ্রুব বন্দ্যোপাধ্যায় পরিচালিত দেবের ‘গোলন্দাজ’ ছবি মুক্তি পাচ্ছে। এছাড়াও শোনা যাচ্ছে এবার পর্দায় জুড়ি বাঁধতে চলেছেন দেব ও মিঠুন চক্রবর্তী। এছাড়াও শুভশ্রী অভিনীত আরো দুটি ছবি এখনো মুক্তির অপেক্ষায় আছে। একটি হল ‘ধর্মযুদ্ধ’, অন্যটি ‘হাবজি গাবজি’। এই দুটো ছবিতেই পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button