বিনোদন

টলিউডের হট অভিনেত্রী মধুমিতার সেক্সি লুকের ফটোশ্যুটে কুপোকাত নেটবাসী!

সোশ্যাল মিডিয়ার যুগে বেশিরভাগ লোক প্রায় টিভিকে ভুলেই গেছে। সবার কাছে বর্তমান মোবাইল ফোন তো লাগবেই। সসিফাল মিডিয়ার যুগে সবকিছু খুব দ্রুত ছড়িয়ে যায়। এখন আর সাপ্তাহিক ম্যাগাজিনের জন্য মোপেক্ষা করতে হয় না সেলিব্রিটিদের। বড় থেকে বাচ্চা সকলের হাতে মোবাইল। ফেসবুক ইনস্টাগ্রাম তো থাকতেই হবে। আর ইনস্টাগ্রামের তারকারা তাদের যেকোনো মুহূর্তের কোনো ঘটনা সবসময়ই আপডেট দিয়ে থাকেন। তাই আর অপেক্ষার দরকার কি।

চোট্ পর্দা থেকে বড় পর্দার তারকারা প্রায় প্রতিদিনই কিছু না কিছু শেয়ার করে থাকেন অনুরাগীদের সাথে। তাদেরফ মধ্যে অন্যতম ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। ছিমছাম সেক্সি চেহারায় প্রতিদিনই কোনো না কোনো ফোটোশুট করে দর্শকদের নজরে আসেন। কিভাবে দর্শকদেরকে ধরে রাখতে হয় তা ভালোই জানেন অভিনেত্রী। তার হট ফটোশ্যুটের জন্য সকলেই তার ফ্যান হয়ে উঠেছে। নিজের শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা। উন্মুক্ত ক্লিভেজের গভীর খাঁজ হোক কিংবা অনাবৃত উরু সবকিছুতেই অভিনেত্রী টেক্কা দিয়েছেন বহু অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

ছোট পর্দায় অভিনয়ের মফযমে টেলিভিশন জগতে পা রাখেন অভিনেত্রী। ষ্টার জলসায় জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’ তে পাখির চরিত্র তাকে বিখ্যাত করে তোলে। ধারাবাহিক অনেক আগেই শেষ কিন্তু পাখি চরিত্র সকল দর্শকদের মনে রয়ে গেছে। ‘চিনি’ সিনেমাতে অভিনয়ের মাধ্যমে পা রাখেন বড় পর্দায়। ‘চিনি’ ,’লাভ আজকাল পরশু’র পর অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সাথে ‘ট্যাংরা ব্লুজ’ সিনেমার কাজ নিয়ে ব্যাস্ত আছেন অভিনেত্রী।

যতই ব্যাস্ত থাকুক না কেন। কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী প্রায় প্রতিদিনই ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কিছু না কিছু পোস্ট করেই থাকেন। সম্প্রতি নিজের নতুন ফটোশুটে আর শরীরি উষ্ণতায় আগুন ধরালেন অভিনেত্রী।এই ছবিতে অভিনেত্রীর পরণে রয়েছে ছবিতে একটি নীল ও রুপোলি রঙের সিকুইনড ড্রেস যার একটি স্ট্র‍্যাপ অভিনেত্রী কাঁধ থেকে নামানো আছে। খোলা চুল আর নিউড মেক আপ সাথে উন্মুক্ত ক্লিভেজ। আর ব্যাস তার এই রূপেই ঘায়েল নেটবাসী। দিন দিন তার হট ফটোশ্যুটের জন্য ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা বেড়েই চলেছে। মুহূর্তেই ভাইরাল অভিনেত্রীর এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button